shono
Advertisement
Rupanjana Mitra

ভূস্বর্গে রূপাঞ্জনা-রাতুলের মধুচন্দ্রিমা! ছেলে রিয়ানকে সঙ্গে নিয়েই সারলেন ডাল লেক দর্শন

গত ১৯ এপ্রিল অভিনেত্রীর বিয়ে হয়।
Published By: Suparna MajumderPosted: 01:24 PM May 21, 2024Updated: 01:24 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের এক মাস পর বেড়াতে যাওয়ার সুযোগ পেয়েছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। আর সুযোগ পেয়েই ছেলে রিয়ানকে সঙ্গে নিয়ে বেড়িয়ে পড়েছেন। পৌঁছে গিয়েছেন ভূস্বর্গে। ডাল লেকের সৌন্দর্যে মুগ্ধ অভিনেত্রী। সোশাল মিডিয়ায় শেয়ার করলেন একাধিক ছবি। 

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সিঙ্গল মাদার রূপাঞ্জনা। ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন তিনি। সিরিয়াল, সিনেমার কাজের পাশাপাশি পরিবারের সমস্ত দায়িত্ব সামলান অভিনেত্রী। গত বছরের ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ের কুয়াশা ঘেরা পাহাড়ের মাঝে রাতুলের সঙ্গে বাগদান সেরেছিলেন রূপাঞ্জনা। তার সাক্ষী ছিল রিয়ান। গত ১৯ এপ্রিল কলকাতার এক হোটেলে হয় বিয়ে। লাল বেনারসি পরে রাতুলের গলায় মালা দেন অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

বিয়ের এক মাস পর ছেলে ও স্বামীকে সঙ্গে নিয়ে রূপাঞ্জনা প্রথমে গিয়েছিলেন দিল্লি। সেখানে ঝটিকা সফর সেরেই পাড়ি দেন ভূস্বর্গে। শিকারায় চড়ে ডাল লেকে ঘোরেন রাতুল-রূপাঞ্জনা। সঙ্গে ছিল রিয়ান। ঝলমলে আকাশের নিচে দারুণ মুহূর্ত কাটিয়েছেন তিনজন। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন 'কাশ্মীর কি কলি' সিনেমার 'দিওয়ানা হুয়া বাদল...' গানের কথা।

এর আগে সংবাদমাধ্যমকে রূপাঞ্জনা জানিয়েছিলেন, ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই তাঁর নতুন শুরুর চিন্তাভাবনা। রাতুলের সঙ্গে রিয়ানের বন্ধুর মতো সম্পর্ক। দুজন দুজনকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আবার রূপাঞ্জনাকে রাতুল-রিয়ান ডাকে ‘ভুটিয়া’ বলে। তিনজন একসঙ্গে থাকলে যেন আর কাউকে লাগে না। রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের এক মাস পর বেড়াতে যাওয়ার সুযোগ পেয়েছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়।
  • সুযোগ পেয়েই ছেলে রিয়ানকে সঙ্গে নিয়ে বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী। পৌঁছে গিয়েছেন ভূস্বর্গে।
Advertisement