shono
Advertisement

Breaking News

Saayoni Ghosh

শিবলিঙ্গের ছবি পোস্ট করে জড়িয়েছিলেন বিতর্কে, মহাদেবের পুজো দিয়েই জয়ের প্রার্থনা সায়নীর

বিতর্কের হাত ধরেই রাজনীতির আঙিনায় প্রবেশ অভিনেত্রী সায়নী ঘোষ।
Published By: Paramita PaulPosted: 03:20 PM Jun 01, 2024Updated: 05:11 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন। সেই বিতর্কের হাত ধরেই রাজনীতির আঙিনায় প্রবেশ অভিনেত্রী সায়নী ঘোষ(Saayoni Ghosh)। লোকসভা ভোটের বৈতরণী পার হতে শনিবার সকালে সেই শিবের মাথায় দুধ ঢাললেন যাদবপুরের তৃণমূল প্রার্থী। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরও পুজো দিয়েছিলেন তিনি।

Advertisement

এদিন সকালে সবুজ পাড় সাদা শাড়ি পরেছিলেন তৃণমূল প্রার্থী। ভোট কেন্দ্র পরিদর্শনের সেই পাড়ার শিবমন্দিরে পুজো দেন। শাড়ির আঁচল গায়ে জড়িয়ে শিবলিঙ্গের সামনে বসে পুজো দেন। শিবলিঙ্গের মাথায় দুধ ঢালেন। মোমবাতি-ধূপ দেখান অন্যান্য দেব-দেবীকেও। হাতজোড় করে প্রার্থনাও করেন। সেই পুজো সেরেই বেড়িয়ে পড়েন ভোট দিতে। তার পর একের পর এক ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

[আরও পড়ুন: কেমন হচ্ছে ভোট? গার্ডেনরিচের অলিগলিতে টহল ফিরহাদের]

এই ছবি দেখে ২০১৫ সালের পুরনো পোস্টের কথা মনে পড়ছে অনেকের। ওই পোস্টে দেখা গিয়েছিল শিবলিঙ্গে কন্ডোম পরাচ্ছেন এক মহিলা। তিনি এইডস সচেতনতার ম্যাসকট বুলাদি, তা স্পষ্ট। ওই ছবিতে লেখা ছিল, ‘বুলাদির শিবরাত্রি’। ক্যাপশনে লেখা ছিল, “এর থেকে বেশি কার্যকরী হতে পারেন না ঈশ্বর।” ওই পোস্টের জেরে সায়নীর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ ওঠে। যদিও সায়নী দাবি করেন, কেউ হ্যাক করে ওই পোস্ট করেছে। পরে যদিও পোস্টটি ডিলিট করা হয়। তবে তা সত্ত্বেও শিবলিঙ্গে কন্ডোম বিতর্ক যেন পিছু ছাড়েনি সায়নীর। সুযোগ পেলেই একই ইস্যুতে তাঁকে তোপ দেগেছেন বিরোধীরা। ভোটের দিন সেই শিবলিঙ্গের মাথায় দুধজল ঢেলেই দিন শুরু করলেন।

[আরও পড়ুন: ‘বাহুবলী’ রাজু নস্করের অফিসে কুণাল, খবর পেয়েই পৌঁছলেন পরেশ-সুদীপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন।
  • সেই বিতর্কের হাত ধরেই রাজনীতির আঙিনায় প্রবেশ অভিনেত্রী সায়নী ঘোষ।
  • লোকসভা ভোটের বৈতরণী পার হতে শনিবার সকালে সেই শিবের মাথায় দুধ ঢাললেন যাদবপুরের তৃণমূল প্রার্থী।
Advertisement