shono
Advertisement

শচীনের ‘আমিরি’, বিশেষ চাহিদাসম্পন্ন ক্রিকেটারের সঙ্গে ব্যাট করলেন ‘ঈশ্বর’, ভাইরাল ভিডিও

ওপেন করতে নেমে আমিরকে প্রথম বল খেলার সুযোগ দেন শচীন।
Posted: 01:24 PM Mar 07, 2024Updated: 01:25 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (Indian Street Premier League) উদ্বোধনী ম্যাচে মন জিতে নিলেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। কাশ্মীরের প্যারা ক্রিকেটার আমির হুসেনের সঙ্গে ব্যাটিং ওপেন করতে নামেন মাস্টার ব্লাস্টার। সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের প্রশংসার বন্যা নেটদুনিয়ায়।

Advertisement

৩৪ বছর বয়সি আমিরের জীবন সংগ্রামের কাহিনী শুনে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন শচীন। মাত্র আট বছর বয়সে বাবার কারখানায় কাজ করতে গিয়ে দুই হাত কাটা পড়েছিল আমিরের। কিন্তু তাতেও থেমে থাকেনি স্বপ্নের দৌড়। পা দিয়ে বল করে আর ঘাড় দিয়ে ব্যাট করে জায়গা করে নেন প্যারা ক্রিকেটের দুনিয়ায়। জম্মু-কাশ্মীরের প্যারা ক্রিকেট দলের অধিনায়কও হন তিনি।

[আরও পড়ুন: টাউন-মহামেডান ম্যাচে ক্রিকেট হয়নি, গড়াপেটা বিতর্কে বিস্ফোরক রিপোর্ট আম্পায়ারদের]

তার পরে আইএসপিএলের মঞ্চে তাঁর সঙ্গে দেখা হয় শচীনের। দুজনে মিলে টুর্নামেন্টের প্রথম ম্যাচে খেলতে নামেন। শচীন-আমির জুটিই ব্যাটিং ওপেন করতে আসেন। তবে নিজে স্ট্রাইক না নিয়ে প্রথম বলটি আমিরকে খেলতে ডাকেন শচীন। কিংবদন্তি ক্রিকেটারের এই আচরণই নেটিজেনদের মন জিতে নিয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে সেই মুহূর্তের ভিডিও। তবে নিজে ব্যাট করতে নেমে দারুণ ছন্দে ছিলেন শচীন নিজেও। অভিনেতা অক্ষয় কুমারের বোলিংয়ে একের পর এক ছক্কা হাঁকান।

শুধু ব্যাটিং নয়, বোলিংয়ের সময়েও জুটি বাঁধেন শচীন-আমির। কাশ্মীরের ক্রিকেটারের বোলিংয়ের সময়ে উইকেটকিপারের দস্তানা পরে নেন শচীন। পা দিয়ে আমিরের বল করা দেখে উচ্ছ্বসিত মাস্টার ব্লাস্টারও। সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘WPL নিয়ে ব্যস্ত, কোনওমতেই ভোটে দাঁড়াচ্ছি না’, গুঞ্জন ওড়ালেন ঝুলন গোস্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement