shono
Advertisement

শ্রদ্ধার মতোই নৃশংস মৃত্যু হতে পারে! মুসলিম যুবককে বিয়ে করায় স্বরাকে তোপ সাধবী প্রাচীর

শ্রদ্ধাকে খুন করার পর তাঁর দেহ ৩৫ টুকরো করে ফ্রিজে ভরেছিল লিভ ইন পার্টনার আফতাব।
Posted: 09:29 AM Feb 22, 2023Updated: 09:29 AM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাহাদ আহমেদকে বিয়ে করার পরই সমালোচনায় বিদ্ধ অভিনেত্রী স্বরা ভাস্কর। এবার মুসলিম সম্প্রদায়ের যুবককে জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়ায় স্বরাকে একহাত নিলেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধবী প্রাচী।

Advertisement

সম্প্রতি শ্রদ্ধা ওয়ালকরের নৃশংস মৃত্যু নিয়ে তোলপাড় হয় গোটা দেশ। শ্রদ্ধাকে খুন করার পর তাঁর দেহের ৩৫ টুকরো করে ফ্রিজে ভরে তাঁর লিভ ইন পার্টনার আফতাব। এরপর সেই দেহাংশ বিভিন্ন এলাকায় ছড়িয়ে দেয় সে। স্বরা ভাস্করের বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে সেই প্রসঙ্গই টেনে আনেন প্রাচী (Sadhvi Prachi)। বলে দেন, শ্রদ্ধার মতোই পরিণতি হতে পারে অভিনেত্রীর। তাঁর মন্তব্য নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক।

[আরও পড়ুন: জনসভায় যাওয়ার আগে পড়ুয়াদের পাতে নষ্ট বিরিয়ানি! মুখগুলো শুকনো দেখে কী করলেন মুখ্যমন্ত্রী?]

কাউকে কিছু না জানিয়েই চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন বলিউড অভিনেত্রী স্বরা (Swara Bhasker)। ৬ জানুয়ারি স্পেশ্যাল অ্য়াক্টে আদালতে বিয়ের রেজিস্ট্রার করে, ১৬ ফেব্রুয়ারি আইনি বিয়ে করেন তিনি। পাত্র সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সামনে আসতেই হইচই শুরু হয়। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানান, স্বরাকে, তেমনি কেউ কেউ ব্যঙ্গ করতেও ছাড়েননি। ফাহাদ ‘ভাইয়া’ থেকে সইয়াঁ হয়ে যাওয়ায় ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। এবার তোপ দাগলেন সাধবী প্রাচী। তাঁর দাবি, ফাহাদকে বিয়ে করার আগে ফ্রিজটা ভালভাবে দেখে নেওয়া উচিত ছিল স্বরার।

সাধবী প্রাচী বলেন, “শ্রদ্ধাকে কীভাবে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার, সেই খবরটা হয়তো স্বরা জানেন না। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্বরার ভালভাবে ফ্রিজটা দেখে নেওয়া উচিত ছিল। যদিও এটা ওঁর ব্যক্তিগত পছন্দ। তবে শ্রদ্ধার সঙ্গে যা হয়েছে স্বরার সঙ্গে তা হতেই পারে।” এরপরই যোগ করেন, “স্বরা চিরকালই হিন্দু ধর্মের বিরোধী। আমি জানতাম কোনও হিন্দুকে উনি বিয়ে করবেন না। সেটাই হয়েছে। মুসলিমকে বিয়ে করেছেন।” আর তার পরিণতি সুখকর হবে না বলেই আশঙ্কা সাধবী প্রাচীর।

[আরও পড়ুন: মোহনবাগানের স্পোর্টস লাইব্রেরির উদ্বোধনের দিনই ‘ATK’ নিয়ে বড়সড় আপডেট দিলেন কুণাল ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement