shono
Advertisement

পর্দায় রানিকে দেখে কান্নায় ভেঙে পড়লেন আসল ‘মিসেস চ্যাটার্জি’, প্রশংসায় ভরালেন অভিনেত্রীকে

'এই গল্পটা সকলের জানা গুরুত্বপূর্ণ', মন্তব্য সাগরিকা ভট্টাচার্যের।
Posted: 02:40 PM Mar 02, 2023Updated: 02:40 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এসেছে রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) ও অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র (Mrs Chatterjee Vs Norway) ট্রেলার। বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি ছবিটি। সন্তান প্রতিপালনে গাফিলতির অভিযোগে ওঠে প্রবাসী বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগরিকা ভট্টাচার্যের (Sagarika Bhattacharya) বিরুদ্ধে। তাঁদের দুই সন্তানকে ফস্টের কেয়ারে রেখেছিল নরওয়ে সরকার। দীর্ঘ লড়াইয়ের পর সন্তানদের কাছে পান দম্পতি। ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে ছবির ট্রেলার। এবার পর্দায় নিজের বেদনাময় অতীতকে দেখে কান্নায় ভেঙে পড়লেন বাস্তবের সাগরিকা। এইসঙ্গে অভিনন্দন জানালেন রানি মুখোপাধ্যায়-সহ ছবির সমস্ত কলাকুশলীকে। তাঁর মতে এই কাহিনি সকলের দেখা উচিত।

Advertisement

মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলার দেখে সাগরিকার প্রতিক্রিয়া, “আমার সঙ্গে যা ঘটেছে তা পর্দায় দেখে কেমন লাগল বলে বোঝাতে পারব না। মনে হল যুদ্ধটা জিতেছি। বিশ্বাস করি, এই গল্পটা সকলের জানা গুরুত্বপূর্ণ। আজও প্রবাসী বাবা-মায়েদের সঙ্গে কেমন আচরণ করা হয়, তা দেখা উচিত।” জার্মানিতে একই সমস্যায় পড়েছেন আরও এক ভারতীয় দম্পতি। সেকথাও উল্লেখ করেন রিয়েল লাইফ ‘মিসেস চ্যাটার্জি’। জার্মান প্রবাসী আরিহা শাহ-র মা ধারার পাশে সকলকে দাঁড়ানোর অনুরোধ করেন সাগরিকা।

[আরও পড়ুন: ফের আইনি জটিলতায় শাহরুখের পরিবার, জামিন অযোগ্য ধারায় মামলা গৌরীর বিরুদ্ধে]

পাশাপাশি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানান সাগরিকা। “রানি মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানাতে চাই। সন্তানদের ফিরিয়ে আনার জন্য যে দুঃখ ও সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছিলাম তা পর্দায় ফুটিয়ে তোলার জন্য। তিনি নিজেও একজন মা। তিনি একজন মায়ের বেদনাদায়ক যাত্রা পর্দায় এতটাই মর্যাদার সঙ্গে তুলে ধরেছেন যে ট্রেলারে দেখে কান্নায় ভেঙে পড়েছিলাম আমি।”

[আরও পড়ুন: দিল্লিতে পথ কুকুরকে ধর্ষণ: ‘নৃশংস পৃথিবীতে বাস করছি’, টুইটারে গর্জে উঠলেন স্বস্তিকা]

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র পরিচালক অসীমা ছিব্বর। এই ছবিতে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এটাই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। ছবিটি মুক্তি পাবে ১৭ মার্চ। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দিয়ে সিনেপর্দায় কামব্যাক করছেন রানি। মর্দানি অবতার একেবারে দূরে সরিয়ে এই ছবিতে বাঙালি বউ ও মায়ের অবতারে দেখা যাবে রানিকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement