shono
Advertisement

তিনদিন আগে থেকেই খুনের ছক সাহিলের, হরিদ্বার থেকে কেনা ছুরিতে কুপিয়ে হত্যা প্রেমিকাকে

খুনের পর রক্ত মাখা ছুরি হাতে পার্কে বসেছিলেন যুবক, দাবি পুলিশের।
Posted: 01:37 PM May 31, 2023Updated: 01:37 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার দিল্লির (Delhi) রাস্তায় প্রকাশ্যে কিশোরী প্রেমিকাকে কুপিয়ে এবং পাথরের চাঁই দিয়ে মাথা থেতলে খুন করেছেন প্রেমিক সাহিল। খুনের কথা অকপটে স্বীকারও করেছেন যুবক। এবার জানা গেল, তিন দিন আগেই খুনের ছক কষেছিল সাহিল। হরিদ্বার থেকে ধারাল ছুরি কিনেছিল। খুনের দিন দিল্লির শাহবাদ ডেয়ারি এলাকায় অপেক্ষা করেছিল কিশোরী প্রেমিকার জন্য। হত্যার পর ওই এলাকাতেই আধঘণ্টা সময় কাটায় সে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার একটি জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল নাবালিকার। সে সুলভ শৌচাগার ঢুকে পোশাক পরিবর্তন করে বেরোতেই ছুরি নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়েন সাহিল। ২০ বার কুপিয়ে এবং পাথরের আঘাতে মাথা থেঁতলে নাবালিকাকে হত্যা করেন। পুলিশ দাবি করেছে, খুনের পরেই এলাকা ছাড়া হয়নি সাহিল। শাহবাদ ডেয়ারি এলাকায় আধঘণ্টা ছিলেন যুবক। স্থানীয় পার্কেও বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। তখনও হাতে ধরা ছিল ঘাতক ছুড়ি। রিথালায় এলাকায় গিয়ে ছুরি ফেলে দেন। সুইচড অফ করেন ফোন।

[আরও পড়ুন: মোদিকে হত্যার চক্রান্ত PFI’র! বেঙ্গালুরুতে তল্লাশি শুরু করল NIA]

জেরা করে তদন্তকারীরা জানতে পেরেছেন, টোটো চেপে শ্যামাপুর বদলি এলাকায় যান সাহিল। মেট্রো স্টেশনের পাশে রাত কাটান। সকালে আনন্দবিহারে গিয়ে সেখানে বুন্দেলশহরের বাস ধরেন। এমনকী ধরা পড়ার ভয়ে পথে একই রুটের একাধিক বাসে চাপেন। গতকালই পুলিশ জানিয়েছিল, কিশোরীকে নৃশংসকে ভাবে খুন করেও অনুতাপহীন সাহিল। জানিয়ে দেন, তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাওয়াতেই রাগের বশে প্রেমিকাকে হত্যা করেছেন।

গতকাল পুলিশ জানিয়েছিল, ২০২১ সাল থেকে কিশোরী প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। সম্প্রতি সম্পর্ক ছিন্ন করার কথা জানায় নাবালিকা। এতে সাহিলের সন্দেহ হয়, পুরনো প্রেমিকার কাছে ফিরে গিয়েছে প্রেমিকা। উল্লেখ্য, কিশোরীর হাতে ‘প্রবীণ’ লেখা উল্কি পাওয়া গিয়েছে। সাহিলের দাবি, তাঁকে হুমকি দিয়েছিল কিশোরী। বলেছিল তাঁর সঙ্গে যোগাযোগ করলে পুলিশকে জানাবে। এমনকী নকল পিস্তল হাতে ভয় দেখিয়েছিল। তদন্তকারীদের দাবি, কিশোরী সম্পর্ক ছিন্ন করতে চাওয়াতেই রবিবার মেজাজ হারায় সাহিল। এবং পরিকল্পনা মাফিক রাস্তা আটকে নৃশংস ভাবে হত্যা করে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement