shono
Advertisement

পতৌদি প্যালেসে ভূত নামাতে এক বিশেষ গেম খেলেন সইফ! ‘গা ছমছমে’ গল্প ফাঁস পরিচালকের

গা ছমছমে ব্যাপার...! কী ঘটেছিল সেদিন?
Posted: 06:08 PM Jul 15, 2023Updated: 01:37 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিপ্রাকৃত দুনিয়া নিয়ে সইফ আলি খানের (Saif Ali Khan) বেশ কৌতূহল। ভূতুড়ে গল্পও পড়তে ভালবাসেন। এসব নিয়ে চর্চার পাশাপাশি নাকি ফাঁক পেলেই গা ছমছমে সিনেমা-সিরিজ দেখতে বসে পড়েন অভিনেতা। এমনকী ছেলে তৈমুর আলি খানের সঙ্গে বসেই হরর ছবি দেখেন। বলিউড নবাবের বন্ধু পরিচালক গৌরব কে চাওলাই সম্প্রতি এই তথ্য ফাঁস করেন এক সাক্ষাৎকারে।

Advertisement

আর এই অতিপ্রাকৃত জগতের কৌতূহল থেকেই একবার প্রেতাত্মাদের সঙ্গে সংযোগস্থাপন করতে চেয়ে পতৌদি প্যালেসে এক বিশেষ ধরনের গেম খেলেছিলেন সইফ। সঙ্গে অবশ্য তাঁর ইংল্যান্ডের বিদেশি বন্ধুরাও ছিলেন। কী ঘটেছিল সেদিন? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে সেই অজানা গল্পই ফাঁস করেন গৌরব চাওলা। যিনি সম্প্রতি ‘অধুরা’ নামে এক হরর-থ্রিলার সিরিজ পরিচালনা করেছেন। সইফের সঙ্গেও ‘বাজার’ ছবিতে কাজ করেছেন গৌরব।

[আরও পড়ুন: ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার পচা-গলা দেহ, রহস্যজনক মৃত্যুতে তীব্র চাঞ্চল্য ইন্ডাস্ট্রিতে!]

পরিচালক জানান, “একবার সইফ-করিনার সঙ্গে ওঁদের পতৌদি প্যালেসে গিয়েছিলাম। সইফ তো ভূতের গল্প খুব ভালবাসে। ওঁর ইংল্যান্ডের বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিল। ওখানে বসে আমরা সকলে উজি বোর্ড গেম খেলেছিলাম। আমি সইফ আর ওর বিদেশি বন্ধুরা। সকলে ইংরেজিতেই কথা বলছিলাম। আমার মনে কৌতূহল জেগেছিল, তাহলে কি ইংরেজি বলা কোনও ভূত আসবে? ” তারপর, তাঁদের ডাকে কি কোনও প্রেতাত্মা সাড়া দিয়েছিল?

সইফ আলি খানের সঙ্গে গৌরব কে চাওলা

পরিচালক জানালেন, “না, আমাদের ভাষাটাই তো ভুল ছিল। তবে ভূতের দেখা না পেয়ে ওই খেলা ছেড়ে আমরা সকলে যে যার নিজের ভূতুড়ে অভিজ্ঞতার কথা বলা শুরু করি। বাস্তবেই এমনটা ঘটেছিল।” প্রসঙ্গত, এর আগে এক সাক্ষাৎকারে সইফ আলি খান নিজে জানিয়েছিলেন যে মৃত্যুপরবর্তী জগৎ নিয়ে তাঁর খুব কৌতূহল।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’-চুমু বিতর্ক ঝেড়ে এবার মীনা কুমারীর ভূমিকায় কৃতী স্যানন! পরিচালনায় কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement