shono
Advertisement

স্ত্রী সাক্ষীকে খুশি করতে নাচছেন ধোনি, ভাইরাল ভিডিও

দেখে নিন অসাধারণ সেই ভিডিওটি। The post স্ত্রী সাক্ষীকে খুশি করতে নাচছেন ধোনি, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:17 PM Nov 09, 2017Updated: 02:55 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বিশ্বকাপজয়ী অধিনায়ক। বর্তমানে দলের অধিনায়ক না থাকলেও জাতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। দেশের ক্রীড়াবিদদের মধ্যে অন্যতম জনপ্রিয়, তবু স্ত্রীকে খুশি করতে গানের তালে তালে নাচতে হয় তাঁকেও। তিনি আর কেউ নন, রাঁচির রাজপুত্র মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি সামনে এসেছে এমনই একটি ভিডিও, যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[সিন্ধুকে হারিয়ে জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ খেতাব জয় সাইনার]

মাঠে হোক কিংবা মাঠের বাইরে তিনি সবসময় কুল। তাই তো ধোনির নামের পাশে অনায়াসে বসে ‘ক্যাপ্টেন কুল’-এর ট্যাগ। গুরুত্বপূর্ণ সময়ে কিংবা চাপের মুখে তাঁর ঠাণ্ডা মস্তিষ্কের সিদ্ধান্তগুলি বেশিরভাগ সময়েই সফল হয়েছে। তাই তো এখনও ডিআরএস নেওয়ার ক্ষেত্রে তাঁর দিকেই তাকিয়ে থাকেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি। রান আউট হোক কিংবা স্ট্যাম্পিং, ৩৬-এর ধোনি এখনও টেক্কা দিতে পারেন অল্পবয়সি উইকেটকিপারদের। কিন্তু এহেন মাহি যে নাচের দিক থেকেও এতটাই সাবলীল, তা হয়তো এই ভিডিওটি না দেখলে বোঝাই যেত না। কারণ মহেন্দ্র সিং ধোনিকে আনন্দ করতে খুব কম লোকই দেখেছেন। ম্যাচ জিতলেও সাধারণত থাকেন নির্বিকার। আর সেই কারণেই ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

[কোনও রান না দিয়ে একাই বিপক্ষের ১০ উইকেট নিল এই ভারতীয় বোলার]

সম্প্রতি প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে একদিকে বসে রয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী। অপরদিকে ক্যামেরা ধরেছেন অপর একজন। আর তিনি, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত জন আব্রাহামের সিনেমা ‘দেশি বয়েজ’-এর একটি গানে কোমর দোলাচ্ছেন। যা দেখে হাসিতে লুটিয়ে পড়ছেন স্ত্রী সাক্ষী। তবে এটুকু বলা যায়, উইকেটের পিছনে যতটা সাবলীল নাচের ক্ষেত্রেও তিনি চ্যাম্পিয়ন।

দেখে নিন সেই ভিডিওটি:

Such an adorable video of our #CaptainCool #SuperAdorable

#Throwback #MsDhoni #SakshiDhoni #Dance #SapnaMotiBhavani

A post shared by Cricket Shots® (@cricketshots) on

The post স্ত্রী সাক্ষীকে খুশি করতে নাচছেন ধোনি, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement