shono
Advertisement

১১০০ কিমি সাইকেল চালিয়ে দুয়ারে ‘দিওয়ানা’ফ্যান, কী করলেন সলমন খান?

'বিইং হিউম্যান' সাইকেল নিয়েই বাড়ি থেকে বেরিয়ে পড়েছিলেন সলমনের অনুরাগী।
Posted: 10:43 AM Jan 03, 2023Updated: 10:43 AM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘দাবাং খান’ সলমন (Salman Khan)। ‘বিগ বসে’র কড়া সঞ্চালক। বক্স অফিসের তুরুপের তাস। আবার ভক্তদের কাছে তিনি ভাইজান। সম্প্রতি সলমনের এমনই এক ভক্তের সন্ধান পাওয়া গেল। যিনি ১১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে মধ্যপ্রদেশ থেকে সোজা পৌঁছে যান সুপারস্টারের দুয়ারে।

Advertisement

সলমনের এই ‘জাবড়া ফ্যান’-এর নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, মধ্যপ্রদেশের জব্বলপুরের বাসিন্দা এই ব্যক্তি। নিজেকে সলমনের ‘দিওয়ানা’ হিসেবে পরিচয় দেন। একটিবার প্রিয় তারকার সঙ্গে দেখা করবেন, এই ছিল সলমন-ভক্তের ইচ্ছে। আর তার জন্যই জব্বলপুরের বাড়ি থেকে বেরিয়ে পড়েছিলেন ‘বিইং হিউম্যান’ সাইকেল নিয়ে।

[আরও পড়ুন: তুনিশা কাণ্ডে ‘লাভ জেহাদ’ তত্ত্ব ওড়ালেন শিজানের পরিবার, কী বললেন অভিনেতার মা?]

১১০০ কিলোমিটার সাইকেল চালিয়েছেন সলমনের অনুরাগী। তারপর হয় ইচ্ছে পূরণ। সাইকেল নিয়ে এসে পৌঁছান সলমন খানের বাড়ি অর্থাৎ জলসার সামনে। ভাগ্যও ছিল তাঁর সহায়। সেই সময় বাড়িতেই ছিলেন সলমন খান। এত কষ্ট করে ভক্ত দেখা করতে এসেছেন শুনেই বেরিয়ে আসেন সুপারস্টার। অনুরাগীর ধন্যবাদ জানান। তাঁর কাঁধে হাত রেখে ক্যামেরার সামনে পোজ দেন। দু’জনের এই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত ২৭ ডিসেম্বর ৫৭ বছরে পা দিয়েছেন সলমন খান। তার আগের রাত থেকেই পরিবার, বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতে ওঠেন তিনি। এদিকে জলসার সামনে অনুরাগীদের ভিড় জমতে থাকেন। শাহরুখ খান, কার্তিক আরিয়ানের মতো তারকারাও শুভেচ্ছা জানান ভাইজানকে। এদিকে বিভিন্ন জায়গা থেকে সলমন অনুরাগীরা জলসার সামনে একত্র হয়েছিলেন। উদ্দেশ্য একটাই ছিল। একটিবার ভাইজানের দেখা পাওয়া এবং ভিড়ের মধ্যে থেকেই চিৎকার করে জন্মদিনের শুভেচ্ছা জানানো। প্রতিবারের মতো এবারও অনুরাগীদের দর্শন দিতে জলসার বারান্দায় এসেছিলেন সলমন। সালাম, নমস্কার করে তাঁদের শুভেচ্ছা গ্রহণ করেছেন। আবার সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও আপলোড করে সকলকে ধন্যবাদ জানিয়েছেন সুপারস্টার।

 

[আরও পড়ুন: বছরের শুরুতেই নক্ষত্রপতন, প্রয়াত সংগীতশিল্পী সুমিত্রা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement