shono
Advertisement

বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান? সলমন খানের মন্তব্যে জল্পনা তুঙ্গে, দেখুন ভিডিও

'বিগ বস ১৬'র মঞ্চে ইঙ্গিতপূর্ণ মন্তব্যটি করেছেন সলমন।
Posted: 11:46 AM Nov 14, 2022Updated: 11:46 AM Nov 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অন্দরে খুশির আবহ। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। মেয়ের মা হয়েছেন বিপাশা বসুও (Bipasha Basu)। দুই অভিনেত্রীর আগে আবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। এবার কার পালা? এই প্রশ্নের উত্তরে আচমকাই শোনা যাচ্ছে বরুণ ধাওয়ানের (Varun Dhawan) নাম। কিন্তু কীভাবে?

Advertisement

এর নেপথ্যে বলিউডের সুলতান সলমন খানের (Salman Khan) অবদান। তাঁর একটি মন্তব্যই যাবতীয় জল্পনার সূত্রপাত। ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নিজের নতুন ছবি ‘ভেড়িয়া’র প্রচার করতে সলমন সঞ্চালিত ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ে গিয়েছিলেন বরুণ। সঙ্গে নায়িকা কৃতী স্যাননও ছিলেন। সেখানে সলমনের সঞ্চালনাতেই একটি গেম খেলেন তাঁরা। চোখ বন্ধ অবস্থায় ছুঁয়ে চিনতে হবে, এমন জিনিস বরুণ ও কৃতীর হাতে দেন সলমন। তা ঠিকঠাকভাবেই চিনে ফেলেন নায়ক-নায়িকা।

[আরও পড়ুন: স্যান্ডি সাহার নয়া কাণ্ড, এবার বিয়ে করলেন রানু মণ্ডলকে, ছবি দেখে কী বললেন নেটিজেনরা?]

খেলার সময় ব্যবহার করা ব্যাঘ্রশাবকের পুতুলটি সলমনের হাতে থেকে যায়। সেটি আচমকা বরুণ ধাওয়ানের হাতে তিনি দিয়ে দেন। বরুণ প্রশ্ন করে বসেন, পুতুল নিয়ে তিনি কী করবেন? উত্তরে ভাইজান বলে বসেন, ‘এটা তোমার বাচ্চার জন্য।’ সলমনের এই কাণ্ডে লাজুকভাবে হেসে বরুণ বলেন, ‘বাচ্চা তো এখনও হয়নি।’ তার উত্তরে আবার সলমন বলেন, “পুতুল পেয়ে গিয়েছো এবার বাচ্চাও এসে যাবে।”

সলমনের এমন মন্তব্যেই নতুন জল্পনা শুরু হয়ে যায়। প্রশ্ন ওঠে তাহলে কি এবার বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা প্রথম সন্তানের অপেক্ষায়? নাকি নিছক মজার ছলেই দুই অভিনেতার মধ্যে এই কথোপকথন হয়েছে? কারণ যাই হোক না কেন বরুণের ঘরেও যদি ছোট্ট অতিথির আগমন হয় তাহলে তাঁর অনুরাগীরা খুশিই হবেন।

[আরও পড়ুন: খুব শীঘ্রই ভারতের পাসপোর্ট হাতে পাবেন অক্ষয়! ঘুচবে ‘কানাডা কুমার’ তকমা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement