shono
Advertisement

পাকিস্তান থেকে আসছে সলমনের জন্মদিনের বিশেষ উপহার

পাকিস্তানের উপহার কীভাবে লাগবে ভারতের সমাজসেবার কাজে? The post পাকিস্তান থেকে আসছে সলমনের জন্মদিনের বিশেষ উপহার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:47 PM Dec 30, 2016Updated: 06:17 PM Dec 30, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ছবি দেখানো হোক বা না হোক, বলিউডের তারকারা যে পাকিস্তানিদের মনে পাকাপাকিভাবেই থাকবেন- ফের প্রমাণ হয়ে গেল তা। প্রমাণ দিলেন আলি মালিক নামের এক পাকিস্তানি সলমন-ভক্ত। তাঁর উদ্যোগেই পাকিস্তান থেকে আসছে সলমন খানের জন্মদিনের বিশেষ উপহার।
সম্প্রতি বেশ ধুমধাম করেই পনভেলের খামারবাড়িতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সঙ্গে জন্মদিনটি পালন করেছেন সলমন খান। উপহারও পেয়েছেন বিস্তর। কিন্তু আলি মালিকের পাঠানো উপহারটি সম্ভবত টেক্কা দিতে চলেছে নায়কের এবছরে পাওয়া সব জন্মদিনের উপহারকেই!
জানা গিয়েছে, আলি মালিক একটি বিশেষ নম্বর প্লেট পাঠাচ্ছেন সলমনের জন্য। সেই নম্বর প্লেটে লেখা আছে সলমনের জন্মদিনের তারিখ- ২৭/১২। অনেক খুঁজে-পেতে, দুবাই থেকে ২ লক্ষ ১০ হাজার টাকা ব্যয় করে এই অভিনব উপহারটি কিনেছেন তিনি। এবার তাঁর ইচ্ছা- উপহারটি সলমনের কাছে পাঠানো! আলি মালিকের আরও ইচ্ছা- সলমন যেন এই নম্বর প্লেটটিকে নিলামে বিক্রি করে দেন। এবং তার থেকে পাওয়া টাকা ব্যয় করুন সমাজসেবার কাজে। তাহলেই সলমন খান এবং ভারতের জন্য কিছু করার স্বপ্ন সার্থক হবে তাঁর!
আর ঠিক এই জায়গা থেকেই শুরু হয়েছে কূটকচালি। হালফিলে ভারত এবং পাকিস্তান- দুই প্রতিবেশী দেশের সৌহার্দ্য এসে ঠেকেছে প্রায় তলানিতে। সেই জায়গা থেকে সলমন কি পাক-ভক্তের এই উপহার নির্দ্বিধায় গ্রহণ করতে পারবেন? না কি সেই উপহার বিক্রি করতে পারবেন নিলামে?
দেখা যাক! তার উত্তর সময়ই দেবে!

Advertisement

The post পাকিস্তান থেকে আসছে সলমনের জন্মদিনের বিশেষ উপহার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement