shono
Advertisement

জানেন, বিগ বস-এর নতুন সিজনের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন সলমন?  

এরই মধ্যে ফৌজদারি মামলা দায়ের হল ভাইজানের বিরুদ্ধে। The post জানেন, বিগ বস-এর নতুন সিজনের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন সলমন?   appeared first on Sangbad Pratidin.
Posted: 08:44 PM Jun 26, 2019Updated: 08:44 PM Jun 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বরেই শুরু হতে চলেছে  টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস’। তার আগে অবশ্য এই রিয়ালিটি শো নিয়ে উত্তেজনায় ফুটছেন দর্শকরা। কে কে হবেন বিগ বস-এর অতিথি, এই নিয়ে প্রতিবছর থাকে নানান জল্পনা-কল্পনা। এবারও তার অন্যথা হয়নি। উন্মাদনার পারদ চড়ছে ক্রমশই। বিবিধ জল্পনার মাঝেই শোনা গিয়েছিল বিগ বস-এর আগামী সিজনে নাকি সঞ্চালক হিসেবে নাকি সলমনকে আর দেখা যাবে না। তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে সলমন ঘোষণা করেছেন এবারও সঞ্চালকের ভূমিকায় তিনিই থাকছেন। তবে, এর জন্য নাকি নির্মাতাদের কাছে মোটা পারিশ্রমিক হাঁকিয়েছেন ভাইজান।

Advertisement

[আরও পড়ুন: ইউটিউব চ্যানেল আনছেন আলিয়া, প্রথম ভিডিওতেই বাজিমাত অভিনেত্রীর]

সূত্রের খবর, বিগ বসের ১৩তম সিজনের জন্য বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন সলমন খান। আর এ মরশুমে পারিশ্রমিক হিসেবে যত টাকা দাবি করেছেন অভিনেতা, তা আগের সিজনগুলোর তুলনায় অনেকটাই বেশি। পুরো সিজন সঞ্চালনার জন্য ৪০০ কোটি টাকা নিচ্ছেন ভাইজান। আজ্ঞে! শুনে চক্ষু চড়ক গাছ হলেও ঘনিষ্ঠ সূত্র কিন্তু এমনটাই দাবি করছে। গতবছর পর্ব পিছু তিনি নিয়েছিলেন ১২-১৪ কোটি টাকা। তবে, এবছর প্রতি পর্বের জন্য তিনি নিচ্ছেন ৩১ কোটি টাকা। উল্লেখ্য, বিগ বস-এর ঘরে এবার নয়া চমক নিয়ে আসছেন সঞ্চালক সলমন খান

[আরও পড়ুন: এলাকার উন্নয়ন নিয়ে লোকসভায় সরব তারকা সাংসদ মিমি-নুসরত]

অন্যদিকে, ফের একবার আইনি বিপাকে পড়েছেন ভাইজান। গত এপ্রিলে অশোক পাণ্ডে নামে এক সাংবাদিককে নিগ্রহের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই মঙ্গলবার সলমন খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের হয়েছে। শুধু নিগ্রহই নয়, গালিগালাজ, হুমকি-সহ আরও একাধিক অভিযোগ দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে। অভিযোগের তালিকায় সলমনের সঙ্গে নাম উঠেছে তাঁর সঙ্গীদেরও। এপ্রিলের ২৪ তারিখ, সকালবেলা সলমন সাইক্লিং করতে বেরিয়েছিলেন মুম্বইয়ের রাস্তায়। তখনই সুপারস্টারকে সামনে থেকে দেখতে পেয়ে মোবাইলে ছবি তুলতে গিয়েছিলেন অশোক। আর সেখানেই ঘটে বিপত্তি। ওই সাংবাদিকের মোবাইল কেড়ে নেওয়ার সঙ্গে তাঁকে অভিনেতা গালিগালাজ করেন বলেও অভিযোগ। এই মামলার শুনানি হবে ১২ জুলাই।  

The post জানেন, বিগ বস-এর নতুন সিজনের জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন সলমন?   appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement