shono
Advertisement

প্রথম দিনেই ৪২ কোটির ব্যবসা! ভাইজানের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’

প্রথম দিনই ৪২.৩০ কোটি টাকা আয় করে ফেলেছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিটি৷ The post প্রথম দিনেই ৪২ কোটির ব্যবসা! ভাইজানের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:49 PM Jun 06, 2019Updated: 03:41 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তদের ইদি হিসেবে উপহার দিয়েছিলেন ‘ভারত’। আর ভক্তরাও তাই ভাইজানের ইদের ঝুলি ভরতি করে দিলেন। কারণ, মুক্তির প্রথন দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় করে ফেলেছে সলমন-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’। গতকাল অর্থাৎ বুধবারউ ইদ উপলক্ষে দেশের ৪৭০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। তারপরেই এহেন গগনচুম্বী বক্স অফিস সাফল্য! বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, ছাপিয়ে গিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়‘, ‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘সুলতান’-এর রেকর্ডকেও।

Advertisement

[আরও পড়ুন: মার্কিন মুলুকে সেরা অভিনেতার পুরস্কার পেলেন সব্যসাচী চক্রবর্তী]

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ‘ভারত’-এর এই সাফল্যে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “সলম্যানিয়ায় ভুগছে ভারত। বক্স অফিসে ঝড় তুলেছে এবং এখনও প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেন সলমন খানের ‘ভারত’। সলমন এবং আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ (৩৪.১০ কোটি) আর ‘সুলতান’-এর (৩৬.৫৪ কোটি) থেকেও প্রথম দিনে বেশি ব্যবসা করল ‘ভারত’ প্রথম দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় করল।”

ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি… ছবিতে সলমনকে প্রায় সব ধরনের মুডেই দেখা গিয়েছে। উল্লেখ্য, গতকাল অর্থাৎ বুধবার কিন্তু ভারত বনাম দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ ম্যাচ ছিল। ক্রীড়াপ্রেমীদের মধ্যে সেই ম্যাচ নিয়ে উত্তেজনাও কিছু কম ছিল না। তবে, তা সত্ত্বেও কিন্তু সল্লু মিঞার ছবি দেখতে মাল্টিপ্লেক্স থেকে পাড়ার মোড়ের প্রেক্ষাগৃহে ভিড় জমিয়েছিলেন দর্শকরা। আর দেশজুড়ে এখনও সলমনের যে বিশাল জনপ্রিয়তা, তা যেন আরও একবার প্রমাণিত হল।

[আরও পড়ুন: ‘ছপাক’-এর শুটিংয়ের শেষ দিনে আবেগঘন মেঘনা-দীপিকা]

প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ নভেম্বর মুক্তি পেয়েছিল সোনম কাপুর এবং সলমন খান অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো‘। এখনও পর্যন্ত সলমনের কেরিয়ারে সেই ছবির প্রথম দিনের কালেকশনই ছিল সর্বাধিক- ৪০ কোটি ৩৫ লক্ষ টাকা। তবে ‘ভারত’ ছাপিয়ে গেল সেই রেকর্ডকেও। ‘ভারত’-এ দীর্ঘ দিন পরে বড়পর্দায় ফিরেছেন সলমন-ক্যাটরিনা জুটি। আর তাঁদের অনস্ক্রিন রসায়ন যে সবসময়ে হিট, তা ফের টের পাওয়া গেল এই ছবির হাত ধরেই। আরও একবার তাঁদের রোম্যান্স দেখার সুযোগ মোটেই হাতছাড়া করলেন না দর্শকরা।

The post প্রথম দিনেই ৪২ কোটির ব্যবসা! ভাইজানের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement