shono
Advertisement

অ্যাংরি ম্যান’ হয়ে ছোটপর্দায় ফিরছেন সম্রাট, আসছে ‘আকাশ কুসুম’ সিরিয়াল, নায়িকা কে?

এর আগে 'গঙ্গারাম' সিরিয়ালে খল চরিত্রে অভিনয় করেছিলেন তারকা।
Posted: 06:07 PM Jan 06, 2024Updated: 06:07 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গঙ্গারাম’ সিরিয়ালে হয়েছিলেন ভিলেন। তার পর বেশ কিছু দিনের বিরতি। এবার ‘অ্যাংরি ম্যান’ হয়ে ছোটপর্দায় ফিরছেন সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। সান বাংলার নতুন সিরিয়াল ‘আকাশ কুসুম’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। নায়িকা ছোটপর্দারই আরেক চেনা মুখ।

Advertisement

 ‘আকাশ কুসুম’ সিরিয়াল। ছবি: নিজস্ব।

কে তিনি? কথা চক্রবর্তী। এর আগে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে গঙ্গার চরিত্রে অভিনয় করেছিলেন কথা। নতুন সিরিয়ালে তাঁকে দেখা যাবে ডালির চরিত্রে। মুখোপাধ্যায় পরিবারের পরিচারিকার কাজ করত ডালির মা ঝর্ণা। মিথ্যে অপবাদ মাথায় নিয়ে তাকে জেলে যেতে হয়। জেলে যাওয়ার আগে ঝর্ণা ডালিকে মুখোপাধ্যায় বাড়ির সকলের খেয়াল রাখতে বলে। ফলে অবহেলা সহ্য করে সেই বাড়িতেই বড় হয় ডালি।

[আরও পড়ুন: শোয়ে চরম বিশৃঙ্খলা, পুলিশের লাঠিচার্জ! ‘সরি…’, ভক্তদের উদ্দেশে রূপম ইসলাম]

এদিকে মুখোপাধ্যায় পরিবারের সুখ-শান্তি কেড়ে নিতে চায় রক্তিম দেববর্মন। এই চরিত্রেই অভিনয় করেছেন সম্রাট। ষড়যন্ত্র করে ডালিকে বিয়ে করে রক্তিম। তাঁর একটাই উদ্দেশ, ডালিকে হাতিয়ার করে মুখোপাধ্যায় পরিবারের সর্বনাশ করা।

ডালি কি পারবে এই বিপদ থেকে মুখোপাধ্যায় পরিবারকে বাঁচাতে? এই পরিবারের প্রতি রক্তিমের এত আক্রোশ কেন? তাকে কি কোনওদিন পালটাতে পারবে ডালি? তাদের এই সম্পর্কের পরিণতি কী হবে? সমস্ত প্রশ্নের উত্তর মিলবে সান বাংলার ‘আকাশ কুসুম’ ধারাবাহিকে। গ্রেস্কেল এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড পরিচালিত এই সিরিয়ালের পরিচালনার দায়িত্বে সৌমেন হালদার। গল্প স্নিগ্ধা বসুর। চিত্রনাট্যের দায়িত্ব সামলাচ্ছেন পায়েল চক্রবর্তী।

[আরও পড়ুন: তরুণীকে বাঁচিয়ে বাস্তবের হিরো ‘অ্যানিম্যাল’-এর এই অভিনেতা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement