shono
Advertisement

কাজিকে বিয়ে করে ছেড়েছিলেন অভিনয়, এবার মা হচ্ছেন বলিউডের একদা অভিনেত্রী সানা

২০২০ সালে বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন সানা।
Posted: 07:57 PM Mar 16, 2023Updated: 07:57 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সানা খান। তবে তাঁকে এখন অভিনেত্রী না বলাই যায়। কারণ, ২০২০ সালে অভিনয় কেরিয়ারকে একেবারে টা টা বাই বাই করে দেন সানা। বরং বেছে নেন ইসলামকেই। তারপরই খবরে আসে দুবাইবাসী অনাস সৈয়দের সঙ্গে নিকাহ করেছেন সানা। আর এবার বিয়ের তিন বছর পর মা হওয়ার কথা ঘোষণা করলেন তিনি। সম্প্রতি এক টেলিভিশন চ্য়ানেলে দেওয়া সাক্ষাৎকারে সানা (Sana Khan) জানান, তিনি মা হতে চলেছেন।

Advertisement

অভিনয় ছাড়ার সময় সানা সোশ্য়াল মিডিয়ায় লিখেছিলেন, বহু বছর ধরে বিনোদন জগতে রয়েছেন। যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই তাঁর মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনও সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না?

[আরও পড়ুন: আমেরিকার জিমে ধারালো অস্ত্র দিয়ে কোপ হৃতিকের সহ-অভিনেতা আমনকে, ভাইরাল ভিডিও]

এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই তিনি নাকি বুঝেছেন জীবন-মৃত্যুর এই দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছেন তিনি। আর অনুরোধ করেছেন কেউ যেন তাঁকে আর পুরনো পেশায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা না করেন। কোনও কাজের জন্য না বলেন।

[আরও পড়ুন: ‘গপ্পো মীরের ঠেক’ থেকে চুরি হল গল্প! চোরকে কড়া হুঁশিয়ারি দিয়ে আইনে পথে ‘সকালম্যান” ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement