shono
Advertisement

স্যান্ডি সাহার নয়া কাণ্ড, এবার বিয়ে করলেন রানু মণ্ডলকে, ছবি দেখে কী বললেন নেটিজেনরা?

এর আগে যশ দাশগুপ্তর হাতে সিঁদুর পরেছিলেন স্যান্ডি।
Posted: 10:12 AM Nov 14, 2022Updated: 10:12 AM Nov 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র মরশুম। তবে সোশ্যাল মিডিয়ায় যাবতীয় চর্চা ‘স্যান্ডি ওয়েডস রানু’ নিয়ে। ফের বিয়ে করেছেন স্যান্ডি সাহা (Sandy Saha)। এবার রানু মণ্ডলের (Ranu Mondal) গলায় পরিয়ে দিয়েছেন মালা।

Advertisement

ফেসবুকে ‘বিয়ে’র একাধিক ছবি আপলোড করেছেন স্যান্ডি। যাতে দু’জনের গলায় রজনীগন্ধা ফুলের মালা দেখা যাচ্ছে। স্যান্ডির পরনে রয়েছে টি-শার্ট। আর রানু মণ্ডল পরেছেন লাল নাইটি। কোমরে হাত দিয়ে স্যান্ডির পাশে দাঁড়িয়ে রয়েছেন রানু। একগাল হেসে তাঁর কাঁধে হাত রেখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন স্যান্ডি। ছবির ক্যাপশনে লিখেছেন, “রানুদিকেও বিয়ে করলাম।”

[আরও পড়ুন: বাংলা ছবি ভালবাসেন, সুযোগ পেলে অভিনয় করবেন? জবাব দিলেন দক্ষিণী তারকা রামচরণ]

নিছক কৌতুকের ছলেই যে স্যান্ডি-রানুর এই বিয়ে, তা আর বলার অপেক্ষা রাখে না। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। যেন পুরনো অন্ধকারে ডুব দিয়েছেন।  অন্যদিকে স্যান্ডি সাহারও সোশ্যাল মিডিয়ায় নানা কীর্তি রয়েছে। কখনও মা উড়ালপুলে উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন, কখনও আবার নানা রূপ নিয়ে ক্যামেরার সামনে চলে আসেন। 

এর আগে অভিনেতা যশ দাশগুপ্তের হাত থেকে সিঁদুর পরেছিলেন স্যান্ডি। কমলা সিঁদুর স্যান্ডির সিঁথিতে পরিয়ে দিয়েছিলেন যশ। সেই ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা লিখেছিলেন, “যশের সঙ্গে বিয়ে করে ফেললাম। আজ থেকে আমি সারাজীবনের জন্য যশের!” গোটা ব্যাপারটা নাকি নুসরত জাহানেরও নজরে পড়েছিল। অবশ্য সেসব এখন অতীত। এখন রানু মণ্ডলের গলায় মালা পরিয়েছেন স্যান্ডি। তাতেই নতুন করে হাসির খোরাক হয়েছে।  কেউ লিখেছেন, “এটাই বাকি ছিল…”, কেউ আবার পালটা মশকরা করে মন্তব্য করেছেন, “ফুলশয্যার ভিডিও চাই।”

[আরও পড়ুন: স্বস্তিকাকে বয়স নিয়ে খোঁচা দেওয়ায় চটলেন মীর, অশ্লীল ভাষায় আক্রমণ নেটিজেনকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement