shono
Advertisement

মা সানিয়ার কোলে ইজহান মির্জা মালিক, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

জন্মের পরই ইজহানের বেশ কিছু ভুয়ো ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। The post মা সানিয়ার কোলে ইজহান মির্জা মালিক, নেটদুনিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:12 PM Nov 03, 2018Updated: 05:12 PM Nov 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল আছেন মা সানিয়া মির্জা এবং তাঁর সদ্যোজাত। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা ছবি সে কথাই বলে দিচ্ছে। বানজারা হিলসের রেনবো চিলড্রেন্স হাসপাতাল থেকে সন্তানকে সঙ্গে নিয়ে সানিয়ার বেরিয়ে আসার ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

[আমার অধিনায়কত্বের দর্শন আলাদা, ঘুরিয়ে কোহলিকে কটাক্ষ রোহিতের]

মঙ্গলবারই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ভারতীয় টেনিস তারকা। সোশ্যাল মিডিয়ায় বেবি মির্জা মালিকের জন্মের সুখবর দিয়েছিলেন বাবা শোয়েব মালিক। সেদিনই ছেলের নামও ঠিক হয়ে যায়। ইজহান মির্জা মালিক। তবে ইন্দো-পাক দম্পতির সন্তান জন্ম নেওয়ার পরই জল্পনা শুরু হয়ে যায় কোন দেশের নাগরিকত্ব পাবে সে। তারই মধ্যে চাঞ্চল্যকর খবর ছড়িয়ে পড়ে পাকিস্তানের সংবাদমাধ্যমে। স্থানীয় কয়েকটি উর্দূ সংবাদমাধ্যমের দাবি, চাইলেও পাকিস্তানের নাগরিকত্ব পাবে না ইজহান। কারণ হিসেবে বলা হয়েছে, পাকিস্তানের সংবিধান অনুযায়ী কোনও ভারতীয় নাগরিকের সন্তানকে পাকিস্তানের নাগরিকত্ব দেওয়া সম্ভব নয়।

[ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সিরিজ সেরা হয়ে সৌরভকে ছুঁলেন বিরাট]

ইজহান ভারতীয়, নাকি পাকিস্তানি? বাবা শোয়েব মালিক অবশ্য বলেছেন, ভারতীয়ও নয় পাকিস্তানিও নয়। কিন্তু যে দেশেরই হোক, ইতিমধ্যেই সেলিব্রিটি হয়ে উঠেছে ইজহান। জন্মের পরই যেভাবে জনপ্রিয়তা পেয়েছিল সইফ-করিনার পুত্র তৈমুর, ঠিক তেমনই আগ্রহ ইজহানকে নিয়েও। তার এক ঝলক দেখার অপেক্ষায় ছিলেন সানিয়া-শোয়েবের ভক্তরা। অবশেষে সে সাধ মিটল। প্রকাশ্যে এল পাঁচ দিনের ইজহানের ছবি। মায়ের কোলেই হাসপাতাল থেকে বাড়ির পথে রওনা দেয় বেবি মির্জা মালিক। জন্মের পরই ইজহানের বেশ কিছু ভুয়ো ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। তবে পাক ক্রিকেটার জানান, তাঁরা এমন কোনও ছবি পোস্ট করেননি। তবে এবার যে ছবিগুলি সামনে এসেছে, তা নিয়ে আর কোনও সন্দেহ নেই।

The post মা সানিয়ার কোলে ইজহান মির্জা মালিক, নেটদুনিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement