shono
Advertisement

জুটি হিসেবে বড়পর্দায় ফিরছেন সঞ্জয় দত্ত-রবিনা ট্যান্ডন! দেখুন ‘ঘুড়চড়ি’র মোশন পোস্টার

এই ছবির মাধ্যমেই বলিউডে সফর শুরু করছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব পার্থ সামথান।
Posted: 04:00 PM Feb 23, 2022Updated: 04:00 PM Feb 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর পর এক ছবিতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও রবিনা ট্যান্ডন (Raveena Tandon)।  বিনয় গান্ধী পরিচালিত ‘ঘুড়চড়ি’ (Ghudchadi) সিনেমায় অভিনয়  করবেন দুই তারকা। রম-কম এই ছবির মাধ্যমেই বলিউডে সফর শুরু করছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব পার্থ সামথান (Parth Samthaan)। তাঁর বিপরীতে দেখা যাবে গুলশন কুমারের মেয়ে কুশালি কুমারকে (Khushalii Kumar)। 

Advertisement

সঞ্জয় দত্ত ও রবিনা ট্যান্ডন জুটি মানেই নয়ের দশকের নস্ট্যালজিয়া। ‘আতিশ’, ‘ক্ষত্রিয়’, ‘বিজেতা’র মতো  সিনেমা।  দর্শকদের বেশ পছন্দের এই জুটি।  এবার ‘ঘুড়চড়ি’তে দেখা যাবে দু’জনকে। বুধবার থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। তার আগে মোশন পোস্টার শেয়ার করে সঞ্জয় লেখেন, “হাসি-মজার একটা সিনেমা আপনাদের দুয়ারে খুব শিগগিরিই নিয়ে আসছি।” নিজের এই পোস্টে ছবির বাকি কলাকুশলীদের ট্যাগ করেছেন অভিনেতা।  

[আরও পড়ুন: ​কামাথিপুরা মানেই যৌনপল্লি নয়, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র বিরুদ্ধে হাই কোর্টে বিধায়ক]

উল্লেখ্য, ‘কে জি এফ: চ্যাপ্টার ২’ (K.G.F: Chapter 2) সিনেমাতেও অভিনয় করেছেন সঞ্জয় ও রবিনা।  তবে সে ছবিতে আধিরার ভূমিকায় রয়েছেন সঞ্জয়। আর রবিনাকে দেখা যাবে প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে। সূত্রের খবর মানলে, ‘ঘুড়চড়ি’তে বহুদিন বাদে জুটি হিসেবে দেখা যাতে পারে দুই তারকাকে।

ক্যানসার মুক্ত হওয়ার পরই পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন সঞ্জয় দত্ত। তাঁর আগামী ছবির তালিকায় ‘ঘুড়চড়ি’, ‘কে জি এফ: চ্যাপ্টার ২’ ছাড়াও রয়েছে ‘পৃথ্বীরাজ’, ‘শামশেরা’র মতো ছবি। অন্যদিকে কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রবিনা ট্যান্ডনের প্রথম ওয়েব সিরিজ ‘আরণ্যক’।  তাতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যায় বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’কে। 

[আরও পড়ুন: শীঘ্রই শিয়ালদহ থেকে ফুলবাগান রুটে মিলবে মেট্রো পরিষেবা, গুণতে হবে বাড়তি ভাড়া

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement