shono
Advertisement

Breaking News

Sara Ali Khan

আম্বানি জলসায় পাকিস্তানি ডিজাইনারের পোশাকে সারা আলি খান! নিন্দার ঝড় নেটপাড়ায়

পাক শিল্পীর পোশাকে সেজে কটাক্ষের শিকার অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 08:38 PM Jul 14, 2024Updated: 08:38 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি জলসা মানেই তারকাদের 'ফ্যাশন প্যারেড'। কোন তারকা কোন ফ্যাশন ডিজাইনারের পোশাকে সেজে এলেন, লাল গালিচায় সেসব মুহূর্ত ক্যামেরাবন্দি করতে হুড়োহুড়ি পড়ে যায় ফটোশিকারিদের। সইফ-করিনা অনন্ত-রাধিকার বিয়ে মিস করলেও পৌঁছে গিয়েছিলেন বলিউডের নবাব পরিবারের দুই স্টারকিড সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম আলি। বিয়ের অনুষ্ঠান, বধূবরণ থেকে ভাইরালও হয়েছে ভাইবোনের লুক। আর সেসব ছবি ভাইরাল হতেই বিপত্তি! কারণ সারা সেজেছিলেন পাকিস্তানি ফ্যাশন ডিজাইনারের পোশাকে।

Advertisement

স্টারকিডরা বরাবরই লাইমলাইটে থাকেন। সে বলিউড হোক বা টলিউড। সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির? চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। এবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে দু দিনই পাকিস্তানি পোশাকশিল্পী ইকবাল হুসেইনের পোশাকে সেজে কটাক্ষের শিকার সারা আলি খান।

[আরও পড়ুন: পরিবারে অঘটন! পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে যাচ্ছেন না টোটা]

আসলে পাকশিল্পীর পোশাক পরার জন্য যতটা না কটু কথার সম্মুখীন হতে হয়েছে নবাবকন্যাকে, তার থেকেও বেশি কেন সাজপোশাকের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করা সত্ত্বেও ওই ডিজাইনারকে ক্রেডিট দেননি অভিনেত্রী, সেই নিয়েই প্রতিবেশী দেশে নিন্দার ঝড়। ভারতীয় নেটপাড়া বলছে, 'আমাদের দেশে কি ডিজাইনার কম পড়িয়াছিল?' আবার পাকিস্তানের একাংশের কটাক্ষ, 'এদেশের ফ্যাশন ডিজাইনারের পোশাক যখন পরেইছেন, তখন ক্রেডিট দেওয়ার মতো বুকের পাটা নেই আপনার?' সবমিলিয়ে বেজায় রোষানলের মুখে পড়েছেন অভিনেত্রী। কেন সারা পাকশিল্পীকে ট্যাগ করেননি তাঁর পোস্টে? সেই নিয়েই বেজায় চটেছে পাকিস্তান। অনেকে আবার সারার পোস্টে ইকবালকে ট্যাগ করে আর্জি জানিয়েছেন, তিনি যেন এই বিষয়ে মুখ খোলেন। যদিও চারদিকে নিন্দার ঝড় উঠলেও সারা আলি খান কিন্তু 'স্পিকটি নট'!

[আরও পড়ুন: আম্বানিদের পার্টিতে ‘আরও কাছাকাছি’ প্রাক্তন সলমন-ঐশ্বর্য! ভাইরাল ছবির নেপথ্যে গল্প কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে দু দিনই পাকিস্তানি পোশাকশিল্পী ইকবাল হুসেইনের পোশাকে সেজে কটাক্ষের শিকার সারা আলি খান।
  • পাক শিল্পীর পোশাকে সেজে কটাক্ষের শিকার অভিনেত্রী।
Advertisement