shono
Advertisement

ব্রেক আপের পর বন্ধুত্ব রাখা কি সত্যিই সম্ভব! কার্তিককে নিয়ে মুখ খুললেন সারা

আর কী বললেন সইফকন্যা?
Posted: 07:17 PM Nov 09, 2023Updated: 07:17 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম নিয়ে একসময় বলিপাড়ায় গুঞ্জন ছিল তুঙ্গে। এই গুঞ্জনের উপর ভর করেই পরিচালক ইমতিয়াজ আলি, সারা ও কার্তিককে কাস্ট করে তৈরি করেছিলেন ‘লাভ আজ কাল ২’। ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়লেও, সারা ও কার্তিক প্রেম ছিল জমজমাট! তবে হঠাৎই সেই প্রেমের সম্পর্ক ভেঙে চুরমার। কিন্তু হাসিখুশি সারা কিন্তু এ ব্য়াপারে কখনই মুখ খোলেননি। বরং কার্তিকের প্রসঙ্গ উঠলে, বার বার এড়িয়ে গিয়েছেন। তবে এবার কার্তিক নিয়ে সরাসরি মুখ খুললেন সইফকন্য়া। করণ তেঁতো মুখে পড়তেই, সারার পেট থেকে বেরিয়ে এল কার্তিকের সঙ্গে প্রেমপর্বের নানা তথ্য।

Advertisement

কফি উইথ করণে সম্প্রতি এসেছিলেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। করণ জোহরের নানা প্রশ্নে চটপট জবাব দিচ্ছিলেন সারা ও অনন্য়া। হঠাৎই উঠল কার্তিকের প্রসঙ্গ। সারা কিন্তু এবার আর এড়িয়ে গেলেন না। বরং খোলসা করলেন মনের কথা।

[আরও পড়ুন: স্ত্রীর মৃত্যুর পরই অবাক কাণ্ড! ‘ও তো আমার নাতনি’, আজব দাবি প্রৌঢ়ের]

কী বললেন সইফকন্যা?

কার্তিককে ভালো লাগার কথা কফি উইথ করণেই জানিয়ে ছিলেন সারা আলি খান। এমনকী, খুল্লমখুল্লা বলেছিলেন কার্তিককে ডেট করতে চান তিনি। এবারও করণের প্রশ্নের পরিষ্কার উত্তর দিলেন সারা। সারা জানান, ব্রেকআপের পর বন্ধুত্ব রাখাটা সহজ ব্যাপার নয়। আপনি যখন কারও সঙ্গে জড়িয়ে যান, সে আপনার বন্ধু হোক কিংবা কোনও সহকর্মী বা প্রেমিক। বিশেষ করে যদি এই পরিস্থিতিতে আমি থাকি, আমি জড়িত হই, যদি অনেকটা জড়িত থাকে আমার। তাই এটা বলব না, যে এটা আমার জন্য কোনও ব্যাপার নয়। সারা আরও বলেন, ”আমার মনে হয়, কাজের জগতে কেউ বন্ধু হয় না, কর্মক্ষেত্রে ছেলেমানুষি চলে না।”

[আরও পড়ুন: মিমির পরিবারের কালীপুজোয় এবার বলি বন্ধ, ৩০০ বছর পর কষ্টিপাথরে প্রতিষ্ঠিত হবেন দেবী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement