shono
Advertisement

সইফ-অমৃতার মেয়ের সঙ্গে চলবে রণবীরের রোম্যান্স!

সবাই তাকিয়ে বলিউডের এই নতুন জুটির দিকে! The post সইফ-অমৃতার মেয়ের সঙ্গে চলবে রণবীরের রোম্যান্স! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:59 PM Nov 08, 2016Updated: 05:36 PM Aug 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু দিন আগেই অমৃতা সিং বলেছিলেন না, সারা আলি খান এখনই ছবিতে নামবেন না, আগে পড়াশোনাটা শেষ করবেন?
যা দেখা যাচ্ছে, তিনি সত্যিটা বলেননি! অথবা তাঁর অভিযোগই সত্যি, মেয়ে তাঁর কথা না শুনে সৎ-মা করিনা কাপুর খানের কথাই কেবল শোনে! সেই জন্যই করিনার পরামর্শে পড়াশোনা ছেড়ে ছবিতে অভিনয়ের কাজ শুরু করছেন সারা।
বলিউডের খবর বলছে, সারা প্রথম ছবিতেই কাজ করছেন রণবীর সিংয়ের বিপরীতে। জোয়া আখতার এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন রণবীরের সঙ্গে, ‘গলি বয়’ ছবিতে। সেই ছবিতেই রণবীরের বিপরীতে সারাকে নিতে আগ্রহী জোয়া।
জানা গিয়েছে, মুম্বইয়ের বস্তি থেকে উঠে আসা দুই বিখ্যাত ব়্যাপারের জীবন নিয়ে এই ছবি তৈরি করছেন জোয়া। সেই দুই ব়্যাপারের মধ্যে একজনের চরিত্রে অভিনয় করবেন রণবীর। তাঁর বকলমে গানের কথায় উঠে আসবে দলিতদের নিষ্পেষণের রাজনীতি, সাম্প্রদায়িক দাঙ্গা, ধর্ষণ এবং সমকামী আন্দোলনের কথাও। সেই সব মিলিয়ে আপাতত ছবির চিত্রনাট্য তৈরি করছেন জোয়া আখতার আর তাঁর দীর্ঘ দিনের বন্ধু পরিচালক রীমা কাগতি।
সেটা শেষ হলেই শুরু হবে সারা আর রণবীরের রোম্যান্সের পালা!

Advertisement

The post সইফ-অমৃতার মেয়ের সঙ্গে চলবে রণবীরের রোম্যান্স! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement