shono
Advertisement

দক্ষিণী ছবিতে ডেবিউ শাশ্বতর! তেলুগু ছবিতে অভিনয় করছেন বাংলার তারকা!

ছবির প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছেন বাংলার তারকা।
Posted: 07:24 PM Feb 03, 2022Updated: 07:24 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় তিনি শবরের মতোই লক্ষ্যভেদ করে চলেছেন। হিন্দিতে বব বিশ্বাস হয়ে এক মিনিটেই বাজিমাত করেছেন। এবার দাক্ষিণাত্য়ের বিনোদন জগতে পা রাখতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এমনই খবর শোনা যাচ্ছে।  

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নাকি একথা জানিয়েছেন শাশ্বত। অভিনেতার কথা অনুযায়ী, তেলুগুর পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে তাঁর দক্ষিণী ছবিটি। তেলুগু ভাষা জানেন না বলে প্রথমে দ্বিধাবোধ করছিলেন শাশ্বত। তবে পরিচালকের তাঁর উপরে অগাধ আস্থা রয়েছে বলেই জানান অভিনেতা। 

শোনা গিয়েছে, ছবিতে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাশ্বত। তাই সংলাপের অর্থ বুঝে তা সঠিকভাবে উচ্চারণের চেষ্টা করে চলেছেন অভিনেতা। তেলুগু ভাষা শেখার এই কাজটি খুব একটা সহজ কম্ম নয়, তবে হাল ছাড়ছেন না শাশ্বত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ​VIP রোডে দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, অল্পের জন্য রক্ষা]

বাংলার অভিনেতাদের কদর সারা ভারতেই রয়েছে। যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো অভিনেতারা ক্রমাগত অন্য ভাষার সিনেমা, সিরিজে কাজ করে চলেছেন। ইতিমধ্যেই যিশু একাধিক দক্ষিণী ভাষার সিনেমায় কাজ করেছেন। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘শ্যাম সিংহ রায়’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করে মুগ্ধ অভিনেতা। সেকথা সংবাদ মাধ্যমেও একাধিকবার জানিয়েছেন।

শাশ্বত মনে করেন, এখন নির্দিষ্ট অঞ্চল বা ভাষার গণ্ডিতে অভিনেতারা সীমাবদ্ধ নন। ভাষাগত বাধা টপকেই বিভিন্ন ইন্ডাস্ট্রিতে তাঁরা কাজ করছেন। তেমনটা না হলে, তিনি এই অফার পেতেন না। গত বছর কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধাকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন শাশ্বত। অনুরাগ কশ্যপের পরিচালনায় অভিনয় করেছেন ‘দোবারা’ ছবিতে। আবার রাজকুমার সন্তোষির ‘ব্যাড বয়’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে বাংলার অভিনেতা। এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন মিঠুনপুত্র নমাশি।   

[আরও পড়ুন: আরও রঙিন হবে কার্নিভ্যাল, একমাস ধরে দুর্গাপুজো সেলিব্রেশনের পরিকল্পনা জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement