shono
Advertisement

‘আমরা নিজেদের ঠিক রাখছি না’, পার্থ-জ্যোতিপ্রিয়র গ্রেপ্তারিতে আত্মসমালোচনার সুর সৌগতর গলায়

সৌগতর মন্তব্য নিয়ে মুখ খুললেন মদন মিত্র।
Posted: 07:51 PM Nov 07, 2023Updated: 07:51 PM Nov 07, 2023

অর্ণব দাস, বারাকপুর: একের পর দুর্নীতিতে নাম জড়াচ্ছে তৃণমূল সরকারের মন্ত্রীদের। এই পরিস্থিতিতে এবার প্রকাশ্যে আত্ম সমালোচনা করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। বললেন, “আমরা নিজেদের ঠিক মতো রাখতে পারছি না।”

Advertisement

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়ায় তৃণমূলের তরফে বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়েছিল। সেখানেই দুর্নীতি প্রসঙ্গে মুখ খোলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “আমরা অনেকেই নিজেদের ঠিক মতো রাখছি না। দেখতে হবে আমাদের ব্যবহারে যাতে সাধারণ মানুষ দুঃখ না পায়। আমরা যেন মনে না করি, একটু ক্ষমতা পেয়েছি বলে আমাদের কারও কিছু বলার নেই। তাহলে মানুষ কিন্তু সঠিক সময় যা বলার বলে দেবে।” একইসঙ্গে দলীয় কর্মীদের নিজেদের ভুল শুধরে নেওয়ারও বার্তা দেন বর্ষীয়ান এই সাংসদ।

[আরও পড়ুন: ফলক বিতর্কের মাঝে তৃণমূলের অবস্থান মঞ্চের সামনে অনুপম হাজরা, জল্পনা শুরু রাজনৈতিক মহলে]

রেশন দুর্নীতি মামলায় সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এর প্রতিবাদে জেলায় জেলায় মিছিল, সভা করেছে তৃণমূল। জ্যোতিপ্রিয় মল্লিক প্রসঙ্গে দলের এই স্পষ্ট অবস্থানের কথা জানিয়ে আরেক প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারি নিয়ে তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায়ের ব্যাপারে দল তাঁকে সমর্থন করেনি। তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে।” যদিও দলীয় সাংসদের এদিনের মন্তব্য তার ব্যক্তিগত মতামত বলেই জানান কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনি বলেন, “সৌগত রায় একজন প্রবীণ নেতা। তিনি দলের ব্যাপারে মন্তব্য করতেই পারেন। তবে সেটা তার ব্যক্তিগত বক্তব্য।”

[আরও পড়ুন: পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে অশান্তির জের, পঞ্চায়েত মন্ত্রীর বাড়িতে ‘হামলা’, ব্যাপক ভাঙচুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement