shono
Advertisement

বড়পর্দায় জুটি বাঁধলেন সৌরভ-পায়েল, এইপ্রথম মুখ্য চরিত্রে অভিনেতা

রোম্যান্টিক-কমেডি ঘরানার ছবি। The post বড়পর্দায় জুটি বাঁধলেন সৌরভ-পায়েল, এইপ্রথম মুখ্য চরিত্রে অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:54 PM Apr 28, 2019Updated: 09:54 PM Apr 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশন, ওয়েব সিরিজের সঙ্গে সঙ্গে বড়পর্দায়তেও সৌরভ দাস এখন পরিচিত নাম। সদ্য মুক্তি পেয়েছে ‘রং নাম্বার’। বর্তমানে ওয়েব সিরিজ এবং ছবি নিয়ে ব্যস্ত সৌরভ। এর মাঝেই শোনা গেল অভিনেতার নতুন ছবির কথা। পরিচালক সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি। এর জন্যে যারপরনাই খুশি তিনি। তবে, চমকটা অন্যখানে। এই প্রথম অভিনেতাকে দেখা যাবে মুখ্য চরিত্রে। এতদিন সৌরভকে যেসমস্ত ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে, সেখানে তাঁর সঙ্গে টলিপাড়ার আরও অনেক অভিনেতা-অভিনেত্রীর মুখও দেখা গিয়েছিল। মুখ্য চরিত্রে তাঁর অভিনয়ের সুযোগ সেরকম আসেনি বললেই চলে। তবে, বড়পর্দায় এই প্রথম মুখ্য চরিত্রে দেখা যাবে সৌরভকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন পায়েল সরকার। সৌজন্যে পরিচালক সৌরদীপ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: লাগামছাড়া যৌনতার মোড়কে হাজির ‘মিসম্যাচ ২’, দেখুন উত্তেজক ট্রেলার]

ছবির নাম ‘কড়াপাক’। রোম্যান্টিক-কমেডি ঘরানার ছবি। দুই সিঙ্গল ছেলে মেয়েকে নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প। ছবি প্রসঙ্গে সৌরভ জানান, ছবিতে তাঁর আর পায়েলের নাম যথাক্রমে দেব এবং প্রিয়া। দেব এবং প্রিয়া দু’জনেই সিঙ্গল। হঠাৎই দেখা হয় তাঁদের। যথারীতি বন্ধুত্বও হয় তাদের। প্রেমে পড়ে একে অপরের। কিন্তু, সমস্যা পড়ে যখন তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেয়। কারণ, বিয়ে নিয়ে দু’জনেই ধন্দে। তাঁরা নিজেরাই আদৌ জানে না যে তাঁরা বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত কি না! তাই দু’জনেই সিদ্ধান্ত নেয় একে অপরের সঙ্গে ছয় মাস দেখা করবে না। আর ঠিক এই সময়েই যাচাই করে নেবে দু’জনে যে তারা একে অপরকে মিস করছে কি না! এর মাঝেই প্রিয়া জানতে পারে তার অফিসের বস তাকে পছন্দ করে। অপরদিকে, অনলাইন ডেটিং সাইটের মাধ্যমে দেবের সঙ্গে আলাপ হয় একটি মেয়ের। তারপর, কী পরিণতি হয় দেব এবং প্রিয়ার সম্পর্কের? তারা কি আদৌ বিয়ে করবে? -এই প্লটের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের ‘কড়াপাক’-এর গল্প। মে মাসের শেষের দিকে শুরু হবে ছবির শুটিং। সৌরভ, পায়েল সরকার ছাড়াও ছবিতে অভিনয় করবেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, ঋ।

The post বড়পর্দায় জুটি বাঁধলেন সৌরভ-পায়েল, এইপ্রথম মুখ্য চরিত্রে অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement