shono
Advertisement

প্রেমদিবসে যুগল দেখলেই নীল-সাদা চপ্পল ছোড়ার প্ল্যান! পোস্ট দিয়ে কটাক্ষের মুখে সায়ন্তিকা

বজরং দলের মনোভাবের সঙ্গেও তুলনা করেছেন কেউ কেউ! অভিনেত্রীর কী মন্তব্য?
Posted: 01:08 PM Feb 08, 2024Updated: 01:13 PM Feb 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনি কি সিঙ্গল?’… ‘প্রেম করার সময় পাচ্ছেন না’… ‘আপনার বয়ফ্রেন্ড নেই?’… নাকি ‘অন্যের প্রেম সহ্য না!’… সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সোশাল মিডিয়ায় এমন কমেন্টের ভিড়! প্রেমদিবসের প্ল্যান জানিয়েই বিপাকে পড়েছনে অভিনেত্রী। এমন এক পোস্ট করেছেন, যা দেখে নেটপাড়ার একাংশ একেবারে তেড়েফুঁড়ে উঠেছেন।

Advertisement

সামনেই ১৪ ফেব্রুয়ারি। এদিন আবার সরস্বতী পুজোও। বাঙালিদের কাছে এটা তাঁদের মতো করে আনঅফিশিয়াল ভ্যালেন্টাইনস ডে। তাই চলতি বছর যুগলরা একেবারে সোনায় সোহাগা। ঝুড়ি ঝুড়ি প্ল্যান। কিন্তু সিঙ্গলরা পড়েছেন মহাফাঁপড়ে। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁদের আক্ষেপে ভরা মিম-পোস্টের পাহাড়। প্রতিবার প্রেমদিবস আসার আগে যেমনটা হয় আর কী! আর সেই আবহেই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের একটি পোস্ট এখন ভাইরাল। যা কিনা বর্তমানে ‘টক অফ দ্য টাউন’ বললেও অত্যুক্তি হয় না! কেমন সেই পোস্ট?

সায়ন্তিকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সবুজ ঘন জঙ্গলে বসে আছে এক যুগল। তাদের খানিকটা পিছনেই এক ব্যক্তি নীল-সাদা হাওয়াই চপ্পল হাতে। প্রেমে মগ্ন ওই যুগলের দিকেই তাক করা সেই চটি। আর সেই ছবি শেয়ার করে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “১৪ ফেব্রুয়ারি আমার প্ল্যান।” ব্যস, সেই পোস্ট ভাইরাল হতেও সময় নেয়নি। তার অন্যতম কারণ, অভিনেত্রী বর্তমানে তৃণমূলের একজন সক্রিয় সদস্য। অতঃপর তৃণমূল নেত্রীর পোস্ট করা ছবিতে নীল-সাদা চপ্পল অনেকেরই নজর এড়ায়নি। যা দেখে নানা মুনির নানারকম মত। কেউ কেউ রাজ্যের শাসক দলের প্রসঙ্গও টেনে এনেছেন! সায়ন্তিকার কথায়, তিনি না বুঝেই এটা পোস্ট করেছিলেন। ভাবতেও পারেননি যে এমন দৃষ্টিকোণ থেকে কেউ এটা ভাবতে পারে। যদিও এসব কটাক্ষ নিয়ে তাঁর কোনও মাথাব্যথা নেই।

[আরও পড়ুন: ‘আর মাত্র কয়েক ঘণ্টা!’, সংসদ ভবন থেকে ছবি দিয়ে জল্পনা উসকে দিলেন দেব]

গত বিধানসভা নির্বাচনে বাঁকুড়া থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দিতা করেছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তবে পরাস্ত হলেও রাজনীতির ময়দান ছেড়ে চলে যাননি। দলের সমস্ত কর্মসূচীতে অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে। তাই তাঁর প্রোফাইলে নীল-সাদা হাওয়াই চটি দেখে প্রেমদিবস নিয়ে বজরং দলের মনোভাবের সঙ্গেও তুলনা করেছেন নেটপাড়ার নীতিপুলিশের একাংশ।

[আরও পড়ুন: ঘুরতে গিয়ে হঠাৎ হেলেনের সঙ্গে দেখা মিমির! সঙ্গে এক টলি অভিনেতাও, তার পর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement