shono
Advertisement

‘জেলটাই উপভোগ করুন’, প্রতারক রিয়েল এস্টেট কর্তাকে ভর্ৎসনা সুপ্রিম কোর্টের

আম্রপালি কর্তার প্রতি সহানুভূতি নেই, জানিয়ে দিল শীর্ষ আদালত।
Posted: 05:31 PM May 05, 2023Updated: 05:31 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর ধরে জেলবন্দি আম্রপালি গ্রুপের প্রাক্তন সিএমডি অনিলকুমার শর্মা। শুক্রবার সুপ্রিম কোর্টে খারিজ হয়ে গেল তাঁর জামিনের আরজি। শীর্ষ আদালত জানিয়ে দিল, যেভাবে হাজার হাজার মানুষের সঙ্গে তিনি প্রতারণা করেছেন, তাঁর প্রতি কোনও সহানুভূতিই নেই। বিচারপতিদের বেঞ্চের তরফে এদিন অনিলকুমারকে ভর্ৎসনা করে বলা হয়, ”আপনি জেলটাই উপভোগ করুন।”

Advertisement

এদিন অজয় রাস্তোগি ও বেলা এম ত্রিবেদীর বেঞ্চ জানিয়ে দেয়, ”আপনি হাজার হাজার বাড়ির ক্রেতার সঙ্গে প্রতারণা করেছেন। তাঁদের কষ্টার্জিত ও জীবনের জন্য সঞ্চিত অর্থ নয়ছয় করেছেন। কোনও সহানুভূতিই আপনি দাবি করতে পারেন না।”

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘মোকা’ কতটা প্রভাব ফেলবে বাংলায়? কী জানাল হাওয়া অফিস?]

উল্লেখ্য, অনিলকুমার-সহ ওই রিয়েল এস্টেট গ্রুপের অন্য কর্তাদের গ্রেপ্তার করা হয় ফরেনসিক অডিট রিপোর্টে গরমিল ধরা পড়ার পর। পরিষ্কার দেখা গিয়েছিল, বহু হাজার মানুষের টাকা নিয়ে তাঁরা নয়ছয় করেছেন। সেকথা মনে করিয়ে এদিন সুপ্রিম কোর্ট জানিয়েছে, ”আপনাদের বিষয়টা কোনও সাধারণ প্রতারণার বিষয় নয়। দেখুন হাজার হাজার বাড়ি ক্রেতার দুর্দশা। আপনারা আমাদের সহানুভূতি পাবেন না। আপনার জেলে থাকাই ভাল। আদালত ভালভাবেই অবহিত আপনারা কী করেছেন।”

তবে এর আগে শারীরিক অসুস্থতার কারণে অনিল শর্মাকে কয়েক সপ্তাহের জন্য জামিন দিয়েছিল সুপ্রিম কোর্ট। কিন্তু শুক্রবার তাঁকে আর জামিন দিতে রাজি হল না শীর্ষ আদালত। তাঁর কৃতকর্মের কথা স্মরণ করিয়ে জামিনের আবেদন খারিজ করল শীর্ষ আদালত।

[আরও পড়ুন: ‘বাবা বললেই চেকবুকে সই’, সব দায় অনুব্রতর ঘাড়ে ঠেললেন সুকন্যা! ইডির চার্জশিটে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement