shono
Advertisement

মায়ের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল স্কুলছাত্রী, বরাতজোরে রক্ষা দিদির

গৃহবধূর উপস্থিত বুদ্ধিতে প্রাণরক্ষা যুবতীর।
Posted: 12:09 PM May 21, 2023Updated: 12:09 PM May 21, 2023

শাহজাদ হোসেন, ফরাক্কা: গঙ্গায় স্নান করতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল কিশোরীর। রবিবার বেলার দিকে মায়ের সঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়েছিল দুই মেয়ে। কিন্তু বাড়ি ফিরল না ছোট মেয়ে। গঙ্গায় তলিয়ে মৃত্যু হল তার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার অন্তর্গত অরঙ্গাবাদ।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম দিয়া সিংহ (১৫)। অরঙ্গাবাদ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। দিয়া ও শ্রেয়া দুই বোন। অরঙ্গাবাদেক বাধশিরা পাড়ার বাসিন্দা। এদিন মা চৈতালি সিংহের সঙ্গে বাড়ির পাশের গঙ্গায় স্নান করতে গিয়েছিল তারা। কিছুক্ষণ স্নানের পর হঠাইৎ তলিয়ে যেতে থাকে দুই বোন। এক মহিলা ও দুই যুবকের উপস্থিত বুদ্ধিতে বড় বোন রক্ষা পেলেও ছোট বোনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: বিদায়বেলায় গম্ভীরকে জার্সি উপহার কেকেআরের, রিঙ্কুর প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন নাইট অধিনায়ক]

প্রত্যক্ষদর্শী কল্পনা পালও একইসময় স্নান করতে নেমেছিলেন। তিনি জানান, হঠাৎ দেখি দুই বোন তলিয়ে যাচ্ছে। সেই সময় পাড়ে বসে থাকা দুই যুবককে বলি দুজনকে উদ্ধার করতে। কিন্তু ওঁরা সাঁতার জানত না। তাই ঝাঁপ দেয়নি। তখন কল্পনাদেবী শাড়ি ছুঁড়ে দিতে বলেন। সেই শাড়ি ধরে বড় বোন উঠে আসেন। কিন্তু উঠতে পারেনি দিয়া। আধঘণ্টা পর তাঁর দেহ উদ্ধার করে মহেশাইল স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বাধশিরা পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement