shono
Advertisement

আরবের মহিলাদের সম্পর্কে কটূক্তির জের, বিজেপি সাংসদকে তোপ আমিরশাহীর রাজকন্যার

বেঙ্গালুরু দক্ষিণের ওই বিজেপি সাংসদের নাম তেজস্বী সূর্য। The post আরবের মহিলাদের সম্পর্কে কটূক্তির জের, বিজেপি সাংসদকে তোপ আমিরশাহীর রাজকন্যার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:50 PM Apr 21, 2020Updated: 09:19 PM Apr 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কটূক্তি ও উপহাস কখনই নজর এড়ায় না। বেঙ্গালুরু দক্ষিণের বিজেপি সাংসদ তেজস্বী সূর্যকে হুঁশিয়ারি দিয়ে এই মন্তব্য করলেন সংযুক্ত আরব আমিরশাহীর এক রাজকন্যা। শারজা রাজ পরিবারের ওই সদস্যের নাম হেন্ড আল কাসেমি।

Advertisement

সোমবার ভারতের সবচেয়ে কমবয়েসী ওই বিজেপি সাংসদের তীব্র সমালোচনা করে তিনি টুইট করেন, ‘আমি ভারতে গান্ধীর দেশ হিসেবে চিনি। জানি এই দেশ অনেক আত্মত্যাগ করেছে। এখন গোটা বিশ্ব কোভিড-১৯ (COVID-19)-এর বিরুদ্ধে লড়াই করছে। এই সময়ে ঘৃণা ছড়ানো বন্ধ রাখা উচিত।’

[আরও পড়ুন: করোনা আবহেও সন্ত্রাসে মদত! ৩,৮০০ জঙ্গির উপর নজরদারি বন্ধ করল পাকিস্তান ]

 

কয়েকদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করেছিলেন, ‘কোভিড-১৯ (Covid-19) কোনও ধর্ম, রং, সম্প্রদায়, ভাষা বা সীমান্ত দেখে না।’ এরপরই বেঙ্গালুরু দক্ষিণের বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের পাঁচ বছর আগে করা একটি টুইটের স্কিনশট সোশ্যাল মিডিয়াতে ছড়াতে শুরু করে। ২০১৫ সালের ২৩ মার্চ করা ওই টুইটে সূর্য লিখেছিলেন, আরবের ৯৫ শতাংশ মহিলাই শেষ কয়েকশো বছরে অর্গাজম কী তা জানেননি! প্রত্যেক মা-ই সন্তানের জন্ম দিয়েছেন যৌনতার অংশ হিসেবে, ভালবাসা থেকে নয়। এই টুইটের সঙ্গে তিনি ট্যাগ করেন সাংবাদিক তারেক ফতেহকে।

সম্প্রতি বিষয়টি ফের সামনে আসার পর তেজস্বী সূর্যকে সাংসদ পদ থেকে বহিষ্কার করার দাবি ওঠে। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলেও মন্তব্য করেন অনেকে। যদিও বিষয়টি নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরেই ওই টুইটটি ডিলিট করে দেন তেজস্বী। তারপরও অবশ্য বিতর্ক থামেনি। ওই বিজেপি সাংসদের টুইটার অ্যাকাউন্টটি ডিলিট করার দাবি জানিয়ে টুইটার কর্তৃপক্ষ টুইটও করেন অনেকে। এবার সরাসরি সাংসদ হুঁশিয়ারি দিলেন সংযুক্ত আরব আমিরশাহীর রাজ্যকন্যা।

[আরও পড়ুন: সহকর্মীদের চুমু খেয়ে কাজে যোগ, চিনা কারখানার আয়োজনে বিতর্কের ঝড়]

The post আরবের মহিলাদের সম্পর্কে কটূক্তির জের, বিজেপি সাংসদকে তোপ আমিরশাহীর রাজকন্যার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement