shono
Advertisement

‘রেস থ্রি’র সেটে গিয়ে সলমনের সঙ্গে এ কী করলেন রণবীর সিং!

দেখে নিন রণবীরের কাণ্ডকারখানা। The post ‘রেস থ্রি’র সেটে গিয়ে সলমনের সঙ্গে এ কী করলেন রণবীর সিং! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:43 PM Nov 20, 2017Updated: 01:41 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই তিনি চঞ্চল স্বভাবের। কখন কী যে করে বসেন কেউ বলতে পারে না। তা বলে এভাবে ‘রেস থ্রি’র সেটে গিয়ে উপস্থিত হবেন রণবীর সিং কে তা ভেবেছিল? আর তারপর সলমন খানের সঙ্গে এমনটা করে বসবেন। তা বোধহয় ভাইজানও ভেবে উঠতে পারেননি। কী কাণ্ড করলেন রণবীর?

Advertisement

[দেশে ‘সুপার এমার্জেন্সি’ পরিস্থিতি, ‘পদ্মাবতী’র নিষেধাজ্ঞার বিরুদ্ধে সরব মমতা]

না, কোনও মন্দ কাজ করেননি রণবীর। আসলে সিনিয়র অভিনেতার কাজের কষ্ট একটু লাঘব করার চেষ্টা করেছেন সঞ্জয় লীলা বনশালির আলাউদ্দিন খিলজি। বলিউডের সুলতানের পিঠে একটু ম্যাসাজ করে দিয়েছেন মাত্র। যা বেশ উপভোগ করলেন সল্লু।

[জানেন, কোন প্রশ্নের উত্তর দিয়ে বিচারকদের মন জয় করেছিলেন বিশ্বসুন্দরী মানুষী?]

ছবিটি টিপস ফিল্মস অ্যান্ড মিউজিকের অফিশিয়াল টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে। যাতে মজা করে লেখা হয়েছে, একজন অভিনেতার কষ্ট কেবল আরেকজন অভিনেতাই বুঝতে পারেন। আরও একটি ছবি শেয়ার করেছেল প্রযোজক রমেশ তুরানি। যাতে কোরিওগ্রাফার তথা ‘রেস থ্রি’র পরিচালক রেমো ডি’স্যুজাও রয়েছেন। কীভাবে রণবীর সেটের সবাইকে মাতিয়ে রেখেছিলেন, তাই জানিয়েছেন প্রযোজক।

এদিকে ‘রেস থ্রি’র শুটিংয়ে ব্যস্ত থাকলেও ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে খামতি রাখছেন না সলমন। সম্প্রতি তাঁর নতুন ছবির গানের প্রথম টিজার বেরিয়েছে। যাতে সলমন-ক্যাটরিনা দু’জনেই ‘সোয়্যাগ’-এর মুডে রয়েছে। মঙ্গলবারই প্রকাশ্যে আসবে এই নয়া গান। তার আগেই গানের টিজার প্রকাশ্যে এনেছেন নায়িকা ক্যাটরিনা।

Kal dekho #swagseswagat…… @beingsalmankhan @tigerzindahai

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

[বিগ বস প্রতিযোগীর বেলাগাম রোমান্স দেখে এ কী হাল হল তাঁর বাবার?]

The post ‘রেস থ্রি’র সেটে গিয়ে সলমনের সঙ্গে এ কী করলেন রণবীর সিং! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement