shono
Advertisement

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছোটপর্দায় আসছে ‘ক্যানিং-এর মিনু’, দেখুন আগাম ঝলক

কালার্স বাংলা চ্যানেলে দেখা যাবে মিনুর কাহিনি।
Posted: 02:49 PM Jul 10, 2022Updated: 02:49 PM Jul 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ খেটে খাওয়া মানুষের লাইফলাইন লোকাল ট্রেন। এই ট্রেনে চড়েই শহরে কাজ করতে আসেন অনেকে। এমনই খেটে খাওয়া মানুষের প্রতিনিধি হিসেবে ছোটপর্দায় আসছে মিনু। কালার্স বাংলা চ্যানেলে দেখা যাবে ‘ক্যানিং-এর মিনু’র সংগ্রামের কাহিনি। প্রকাশ্যে এল তার আগাম ঝলক।

Advertisement

অন্যায় এক্কেবারেই সহ্য করতে পারে না মিনু। তার বিরুদ্ধে রুখে দাঁড়ায় সে। আগাম ঝলকে এমন কাহিনির আভাসই দেখা যাচ্ছে। যেখানে ক্যানিং স্টেশনে বসে কিছু মানুষকে সমস্যার সমাধানের উপায় বাতলে দিচ্ছে মানুষ। আচমকা এক যুগল ছুটতে ছুটতে তার কাছে আসে। জানায়, ভিন্ন জাতের কারণে তাদের বিয়ে বন্ধ করতে গুণ্ডা পাঠানো হয়েছে। 

[আরও পড়ুন: পিছু ছাড়ছে না বিতর্ক, এবার ‘কালী’ তথ্যচিত্রের নির্মাতাদের বিরুদ্ধে FIR দায়ের উত্তরাখণ্ডে]

যুগলের সমস্যার কথা শুনেই উঠে দাঁড়ায় মিনু। স্টেশনের অন্যান্যদের ডেকে নিয়ে গুণ্ডাদের সামনে গিয়ে দাঁড়ায়। মিনুর দাপটে গুণ্ডাবাহিনী পালিয়ে বাঁচে। তারপর? মধুরেণ সমাপয়েৎ। স্টেশনে বিয়ে হয় যুগলের। মিনুর জয়জয়কার করেন সকলে। 

শনিবার ‘ক্যানিং-এর মিনু’ (Canning er Minu) ধারাবাহিকের এই আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। ধারাবাহিকে মিনুর ভূমিকায় অভিনয় করেছেন দিয়া বসু (Diya Basu)। বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় দিয়া। এর আগে ‘জীবন সাথী’ (Jibon Sathi) ধারাবাহিকে প্রিয়ম চরিত্রে সকলের মন জয় করেছিলেন তিনি। দিয়া ছাড়াও প্রোমোতে দেখা গিয়েছে অভিনেতা সুদীপ ধারাকে। এর আগে  অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ‘মন্দার’ সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। কবে থেকে দেখা যাবে ‘ক্যানিং-এর মিনু’, সেই বিষয়ে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে নতুন এই ধারাবাহিকের আগাম ঝলক দেখে অনেকেই দিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

 

[আরও পড়ুন: বাতাসে বহিছে প্রেম…, বিদেশ থেকে ফিরে বিমানবন্দরে রণবীরকে জড়িয়ে ধরলেন আলিয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement