shono
Advertisement

‘বিশ্বাস করো, আর দুষ্টুমি করব না’, ম্যাডামের মানভঞ্জনে খুদে, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

আদুরে ভিডিওটি দেখে অনেকেই স্কুলে ফিরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।
Posted: 01:27 PM Sep 14, 2022Updated: 01:27 PM Sep 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু একটা দুষ্টুমি হয়তো করে ফেলেছিল ছোট্ট শিশুটি। তাতেই রেগে গিয়েছিলেন প্রিয় ‘ম্যাডাম’। তার সেই রাগ তো ভাঙাতে হবে! কতই না অনুনয়-বিনয় করছিল ছোট্ট ছাত্র। কখনও গালে হাত দিয়ে আদর, তো কখনও গালে চুমু। ভালবাসায় ভরিয়ে দিচ্ছিল প্রিয় শিক্ষিকাকে। আর দুষ্টুমি করবে না, এমন অঙ্গীকারও করেছে। ছাত্র ও শিক্ষিকার এমনই মিষ্টি মানভঞ্জনের ভিডিও নেটিজেনদের মন জয় করেছে।  

Advertisement

ভিডিওটি কোথাকার, তা জানা যায়নি। তবে  ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের একটি প্রোফাইল থেকে টুইট করা হয়েছে। আর তাতে শিক্ষিকাকে গোমড়া মুখে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। আদুরে ছাত্রকে মৃত্যু ভর্ৎসনা করে তিনি জানাচ্ছেন, কিছুতেই তার সঙ্গে কথা বলবেন না। তা কেমন করে হয়? প্রিয় শিক্ষিকার গলা জড়িয়ে ধরে খুদে ছাত্র। বলতে থাকে, “আর কখনও করব না।” এমন মিষ্টি কথাও প্রথমে মানতে রাজি ছিলেন না শিক্ষিকা। ছাত্রও নাছোড়বান্দা। আদর-সমাদর চলতেই থাকে। 

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের আকাশে UFO? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রহস্যময় আলোর ভিডিও ও ছবি]

অনেক অনুনয়-বিনয়ের পরে, আর দুষ্টুমি না করার অঙ্গীকার করে শেষপর্যন্ত প্রিয় শিক্ষিকার মন গলাতে সক্ষম হয় খুদে ছাত্র। তার গালে চুম্বন উপহার দেন শিক্ষিকা। দু’জনের এই আদুরে ভিডিও নেটদুনিয়ার ভূয়সী প্রশংসা পেয়েছে। 

ছোটবেলা সত্যিই এমনই সুন্দর হয়। জীবনের ইঁদুর দৌড়ের ছোঁয়া লাগে না। এই সরল ভালবাসাই তো সেই সময়ের অমূল্য সম্পদ। ভিডিওটি দেখার পর এমনই মত প্রকাশ করেছেন অনেকে। আবার অনেকে নিজেদের অতীতের স্কুলের দিনগুলির কথা স্মরণ করেছেন। ফের স্কুলে ফিরে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন। সেই দুষ্টু-মিষ্টি অভিজ্ঞতাগুলি আবারও পাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।  

[আরও পড়ুন: রূপান্তরকামী মহিলাকে ভালবাসেন স্বামী, জানতে পেরে যুবকের দ্বিতীয় বিয়ের ব্যবস্থা স্ত্রীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার