shono
Advertisement

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার স্বঘোষিত ধর্মগুরু, আটক ছেলেও

একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ তোলেন ওই মহিলা। The post ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার স্বঘোষিত ধর্মগুরু, আটক ছেলেও appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Sep 14, 2018Updated: 11:24 AM Sep 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ধর্ষণের অভিযোগ উঠল এক স্বঘোষিত ধর্মগুরুর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে আশু মহারাজ নামে এই ধর্মগুরুকে দিল্লির আশ্রম থেকে গ্রেপ্তার করা হয়। তাঁর ছেলে সমর খানকেও আটক করেছে ক্রাইম ব্রেঞ্চ।

Advertisement

এসিপি (ক্রাইম) রাজীব রঞ্জন জানিয়েছেন, আশু মহারাজের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে। তার উপর ভিত্তি করেই আশু মহারাজকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা সংক্রান্ত বিষয়ে দু’জনকেই ঘণ্টাখানেক ধরে জিজ্ঞাসাবাদ করা হয়।

যাত্রী পরিষেবায় আরও উন্নতি, স্টেশনে হবে বাতানুকূল শৌচালয় ]

স্বাঘোষিত ধর্মগুরু আশু মহারাজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক মহিলা। তবে শুধু আশু মহারাজই নন। ওই মহিলার অভিযোগ তাঁকে ধর্ষণ করে স্বঘোষিত ধর্মগুরুর এক বন্ধু ও ছেলে সমর খান। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত অনেকবার ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ নির্যাতিতার। এমনকী নির্যাতিতার নাবালিকা মেয়েকেও আশ্রমে নিয়ে আসার জন্য জোর করেন মহারাজ। তাকেও দিনের পর দিন ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

গত ১০ সেপ্টেম্বর ঘটনাটি নিয়ে দিল্লির হাউজ খাস থানায় অভিযোগ জানানো হয়। রবিবার ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয় ক্রাইম ব্রাঞ্চের হাতে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা দায়ের হয়েছে। এছাড়া পকসো আইনের আওতাতেও মামলা দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। স্বঘোষিত এই ধর্মগুরুর বিরুদ্ধে এমন অভিযোগ প্রথম নয়। উল্লেখ্য, এমাসেই নব্য দাস নামে এক স্বঘোষিত ধর্মগুরুর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। অভিযোগ ছিল, ১৭ আগস্ট শ্লীলতাহানি করে একটি মেয়েকে খুনের হুমকি দেয় নব্য দাস। ৩০ আগস্ট তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পকসো আইনের আওতায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। সেই মামলার তদন্ত এখনও চলছে।

রাষ্ট্রপতির সিলমোহর, দেশের পরবর্তী প্রধান বিচারপতি হচ্ছেন গগৈ ]

The post ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার স্বঘোষিত ধর্মগুরু, আটক ছেলেও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement