shono
Advertisement

অতিথি সেজে ছাদনাতলায় হাজির সাত সন্তান, ভেস্তে গেল প্রৌঢ়ের পঞ্চম বিয়ে

সন্তানদের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে প্রৌঢ়কে।
Posted: 04:15 PM Sep 01, 2022Updated: 10:47 PM Sep 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন হয়নি, পঞ্চমবারে হল গোলমাল। শফি আহমেদ (Shafi Ahmad,) শান্তিতে বিয়ে (Marriage) করতে পারলেন না। সে এমন ঝামেলা যে ভেস্তে গেল সাধের বিয়ের আয়োজনটাই। কিন্তু কেন গোলমাল? যেহেতু শফি সাহেবের পঞ্চম বিয়ের আসরে অতিথি সেজে হাজির হয় তাঁরই সাত সন্তান। তারাই বাবার বিয়ে আটকে দিল।স্বভাবতই এই ঘটনায় বিস্তর গোলমাল হয়। সন্তানদের অভিযোগের ভিত্তিতে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

লোকে একটা বিয়ে করে সামলাতে পারে না। ল্যাজেগোবরে হয়। সেখানে চার স্ত্রী ও সাত সন্তানের পিতা বছর ৫৫-র শফি আহমেদ। ভদ্রলোক পঞ্চমবার বিয়ের পিড়িতে বসেছিলেন বুধবার রাতে। কিন্তু শুভকাজ সম্পন্ন হওয়ার আগেই অশান্তি, বিয়ের মণ্ডপে হাজির হয় তাঁর সাত সন্তান। বলা বাহুল্য, তাঁরা এই বিয়েতে বাধা দেয়। রীতিমতো গোলমাল শুরু করে। প্রথমে শফির সঙ্গে বচসা শুরু হয় তাঁর সাত সন্তানের।

[আরও পড়ুন: ‘যদি হয় সুজন…’, এক বাইকের আরোহী সাতজন! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল]

জানা গিয়েছে, বুধবার রাতে নাটকীয় কায়দায় এই ঘটনা ঘটে। শফির সন্তানরা বাবার বিয়েতে আমন্ত্রিত অতিথি সেজে হাজির হয়েছিল। এবং হাতেনাতে ধরে তারা নিজেদের বাবাকে। কাজি আসল কাজ সারার আগে কনের পরিবারকে নিজেদের পরিচয় দেয় শফির সন্তানরা। এরপরই শোরগোল পড়ে যায় বিবাহবাসরে। কনের পরিবার ও সফির সঙ্গে উষ্ণ বচসা শুরু হয় সন্তানদের। এমনকী বিয়ের আসরে মারামারি শুরু হয়ে যায় একটু পরে।

[আরও পড়ুন: স্ত্রীর উপোস করায় ডাক্তারের আসতে দেরি, জব্বলপুরে মায়ের কোলেই মৃত্যু ৫ বছরের ছেলের]

তবে আগেভাগে পুলিশকে বলে রেখেছিল সন্তানরা। ফলে ঝামেলা নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আগে ঘটনাস্থলে পৌঁছে যান পুলিশকর্মীরা। এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন তাঁরা। এক পুলিশ আধিকারিক বলেন, “বরের ছেলেরা ঘটনার কথা জানায় আমাদের। আমরা ঘটনাস্থলে পৌঁছাই এবং গ্রেপ্তার করি বরকে।” জানা গিয়েছে, কিছুদিন হল পরিবারকে সংসার খরচ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন শফি। এরপর ছেলেমেয়েরা খোঁজ নিয়ে জানতে পারে, তাদের বাবা আবার বিয়ে করতে চলেছেন। একথা জানার পরেই শফিকে হাতেনাতে ধরার পরিকল্পনা করে তারা। সেই মতোই কাজ হল। ফলে পঞ্চমবার বিয়েতে গোলমাল হল শফির।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার