shono
Advertisement

এবার ওয়েব সিরিজে জুুটি বাঁধবেন শাহরুখ-রণবীর! পরিচালক হয়েই চমক শাহরুখপুত্রের

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের এই সিরিজ।
Posted: 03:42 PM May 20, 2023Updated: 03:42 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে শাহরুখপুত্র আরিয়ানের মাদককাণ্ডে সমীর ওয়াংখেড়ের নতুন সাফাই নিয়ে ফের সরব বলিউড। আর ঠিক এই সময়ই বলিপাড়ায় জব্বর খবর। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আরিয়ান খানের প্রথম পরিচালিত ওয়েব সিরিজ ‘স্টারডমে’ অভিনয় করতে চলেছেন শাহরুখ ও রণবীর সিং।

Advertisement

শাহরুখের মতো অভিনয় করবেন নাকি অন্য কোনও কেরিয়ার বাছবেন আরিয়ান? তা নিয়ে জল্পনা অনেক আগে থেকেই ছিল বলিউডে। তবে শাহরুখপুত্র আরিয়ান কখনই খোলসা করেননি আসলে কী করবেন তিনি। কিন্তু মাঝে মধ্য়েই খবরে আসত, আরিয়ান নাকি অভিনয়ের থেকে সিনেমা পরিচালনাতেই বেশি মন দিতে চান। তার মাঝেই টুক করে মদের কোম্পানি ও পোশাকের ব্র্যান্ড খুলে ফেললেন আরিয়ান। আর এবার খবরে এল আরিয়ান এবার সিরিজ পরিচালনা করতে চলেছেন। যার নাম স্টারডম। শোনা যাচ্ছে, জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মেই নাকি দেখা যাবে আরিয়ানের পরিচালনায় তৈরি ৬ এপিসোডের এই সিরিজ। সূত্র বলছে, শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের এই সিরিজ।

[আরও পড়ুন: ‘গ্রেপ্তার’ অমিতাভ ! পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট বিগ বি’র]

আরিয়ানের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘স্টারডম’ সিরিজে উঠে আসবে ফিল্ম ইন্ডাস্ট্রির নেপথ্যের গল্প। যেখানে নাকি দেখা যাবে শাহরুখকেও। তবে এখনই এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি আরিয়ান বা শাহরুখ। আরিয়ানের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘স্টারডম’ সিরিজে উঠে আসবে ফিল্ম ইন্ডাস্ট্রির নেপথ্যের গল্প। যেখানে নাকি দেখা যাবে শাহরুখকেও। তবে এখনই এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি আরিয়ান বা শাহরুখ।

মাদক কাণ্ডের পর ছেলে আরিয়ানকে নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন শাহরুখ। তবে ধীরে ধীরে সেই দুঃসময় কাটিয়ে আরিয়ান নিজের পায়ের মাটি খুঁজে পেয়েছেন। আর এ ব্যাপারে প্রথম থেকে পাশে পেয়েছেন বাবা শাহরুখকে। এবারটাও আরিয়ান পাশে পেলেন তাঁকে।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টা ধরে ‘হ্যাকড’ দেবের YouTube চ্যানেল, এদিকে ‘ব্যোমকেশ’ ব্যস্ত মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement