shono
Advertisement
Shah Rukh Khan

ফাইনালের হাতছানি, কেকেআরকে তাতাতে গ্যালারিতে ফের কিং খান

সানরাইজার্সের বিরুদ্ধে কি শোনা যাবে 'করব, লড়ব, জিতব রে'?
Published By: Arpan DasPosted: 10:03 AM May 21, 2024Updated: 10:07 AM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্য ফাইনাল। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের (Kolkata Knight Riders) মুখোমুখি হায়দরাবাদ (SRH)। আর নাইটদের ম্যাচে কিং খান উপস্থিত থাকবেন না, তা কখনও হয়? মঙ্গলবার শ্রেয়সদের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে গুজরাটে পৌঁছে গেলেন শাহরুখ (Shah Rukh Khan)।

Advertisement

সোমবার পঞ্চম দফার লোকসভা নির্বাচন ছিল সারা দেশে। মুম্বইয়ে সপরিবারে ভোট দিয়েছেন বলিউডের বাদশা। তার পরই পুত্র আব্রামকে সঙ্গে নিয়ে আহমেদাবাদের বিমানবন্দরে এসে পৌঁছলেন তিনি। চলতি আইপিএলে নাইটদের প্রায় সব ম্যাচেই উপস্থিত ছিলেন শাহরুখ। মাঠের বাইরে থেকে উৎসাহিত করেছেন দলকে। তাতিয়ে দিয়েছিলেন গোটা ইডেনকে। ম্যাচের পর দর্শকদের ধন্যবাদও জানান।

[আরও পড়ুন: ‘নির্বাচকদের পা ধরিনি বলে বাদ দিয়েছিল’, বিস্ফোরক গম্ভীর]

লিগ শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে নাইট বাহিনী। প্লে অফের যুদ্ধে যার সুবিধা পাবেন শ্রেয়সরা। হায়দরাবাদকে হারাতে পারলেই খুলে যাবে ফাইনালের রাস্তা। হারলেও আরেকটা সুযোগ থাকবে। সেই ম্যাচে শাহরুখের উপস্থিতি যে বাড়তি অক্সিজেন দেবে নাইট শিবিরকে, সে কথা বলাই বাহুল্য। দল হারুক বা জিতুক, তিনি সবসময় পাশে থাকেন। পাঞ্জাবের বিরুদ্ধে বড় রান তুলে হারার পরেও উৎসাহিত করেছিলেন সবাইকে।

নাইট মেন্টর গৌতম গম্ভীর মুগ্ধ শাহরুখের দল চালানোর পদ্ধতিতে। তিনি উল্লেখ করেছেন ক্রিকেটের ক্ষেত্রে কিং খান সবসময়ে তাঁকে কাজ করার স্বাধীনতা দিয়েছেন। দলও নিশ্চয়ই চাইবে ফাইনালে উঠে মালিকের মুখে হাসি ফোটাতে। নাইট ভক্তরাও আশায় থাকবেন আহমেদাবাদে শাহরুখের মুখে শুনতে, 'করব, লড়ব, জিতব রে...'

[আরও পড়ুন: দীপ্তি ছড়িয়ে সোনা জিতলেন জীবনজি, বিশ্ব প্যারা অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড ভারতের অ্যাথলিটের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের প্লে অফে কেকেআরের মুখোমুখি হায়দরাবাদ।
  • মঙ্গলবার শ্রেয়সদের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে গুজরাটে পৌঁছে গেলেন শাহরুখ।
  • সোমবার পঞ্চম দফার লোকসভা নির্বাচন ছিল সারা দেশে। মুম্বইয়ে সপরিবারে ভোট দিয়েছেন বলিউডের বাদশা।
Advertisement