shono
Advertisement

‘ডাঙ্কি’র কাজ থামিয়েই ২৬/১১-র বীর যোদ্ধাদের জন্য ছুটলেন ‘জওয়ান’ শাহরুখ, কোথায় গেলেন?

এলেন আর মন জয় করে নিলেন বাদশা।
Posted: 11:23 AM Nov 27, 2023Updated: 11:24 AM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেড় দশক কেটে গেলেও ২৬/১১-র স্মৃতি আজও তাজা মায়ানগরীতে। দগদগে ক্ষত নিয়েই আরব সাগরের তীরে মাথা তুলে দাঁড়িয়ে রয়েছে তাজ। কত সন্তান হারা, অনাথদের হাহাকার-কান্নার সাক্ষী সে। লিওপোল্ড ক্যাফে, ছত্রপতি শিবাজি-সহ একাধিক জায়গায় তাণ্ডব চালিয়েছিল জঙ্গি গোষ্ঠী। মুম্বইয়ের সেই জঙ্গি হামলা, যা দেখে চমকে উঠেছিল গোটা বিশ্ব, এখনও কিন্তু সেই দুর্বিষহ অভিজ্ঞতার স্মৃতির ফ্রেম আঁকড়ে বসে রয়েছে বহু স্বজনহারা মানুষ। তাঁদের সঙ্গে শামিল হতে পৌঁছে গেলেন শাহরুখ খানও (Shah Rukh Khan)।

Advertisement

সামনেই ‘ডাঙ্কি’র মুক্তি। ডিসেম্বর মাস বেশ ইভেন্টফুল শাহরুখ খানের জন্য। একদিকে চলতি বছরে তাঁর তিন নম্বর ব্লকবাস্টার আসার অপেক্ষা, অন্যদিকে আইপিএলের নিলাম। অতঃপর তিনি যে এখন শশব্যস্ত, তা বলাই বাহুল্য। উপরন্তু ‘ডাঙ্কি’র পোস্ট প্রোডাকশনের কাজ এখন চূড়ান্ত পর্যায়ে। ব্যস্ত শিডিউলের মাঝেই সেসব কাজ ছেড়ে রবিবার রাতে গেটওয়ে অফ ইন্ডিয়াতে পৌঁছে গেলেন শাহরুখ খান। সেখানে ২৬/১১-র বীর যোদ্ধাদের শ্রদ্ধা জ্ঞাপন করতে দেখা গেল বলিউড বাদশাকে। সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার পূজা দাদলানিও। 

[আরও পড়ুন: ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে’, অনুপমের পোস্টে একাকীত্ব! পরম-পিয়ার বিয়ের দিন কোথায় তিনি?]

অমৃতা ফড়নবিশের সঙ্গে যৌথ উদ্যোগে দিব্যজ ফাউন্ডেশন ২৬/১১-র বীর যোদ্ধাদের শ্রদ্ধা জানানোর জন্য এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানেই দেখা গেল কিং খানকে। হাজির ছিলেন শুভমান গিল, টাইগার শ্রফ, শরদ কেলকাররাও। সঞ্চালক শরদের সঙ্গে কথাও বলতে দেখা গেল কালো স্যুট পরনে বাদশাকে। আর রবিবার রাতের সেসব ছবি-ভিডিওই বর্তমানে নেটপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে।

[আরও পড়ুন: আজই গোধূলি লগ্নে বিয়ে পরমব্রত-পিয়ার, টলিপাড়ার ‘মোস্ট এলিজিবল’ ব্যাচেলরের মাথায় টোপর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement