shono
Advertisement

রাত-বিরেতে হুডিতে মুখ ঢেকে কোথায় গেলেন শাহরুখ? ভাইরাল ভিডিও

পাপারাজ্জিদের সঙ্গে বরাবর খোশমেজাজে কথা বলা কিং খানের কেন এড়িয়ে গেলেন?
Posted: 11:33 AM Jan 04, 2024Updated: 11:33 AM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ‘ডাঙ্কি’র ভরাডুবি! ‘পাঠান’, ‘জওয়ান’- এর মতো বক্স অফিসে বিজয়রথ ছোটাতে না পারলেও প্রেক্ষাগৃহে টিমটিম করে জ্বলছে ‘ডাঙ্কি’র বাতি। আর তার মাঝেই রাত বিরেতে হুডিতে মুখ ঢেকে মুম্বই বিমানবন্দরে দেখা গেল শাহরুখ খানকে (Shah Rukh Khan)।

Advertisement

কোথায় চললেন কিং খান? আজ্ঞে না! শাহরুখ কোথাও যাচ্ছেন না, বরং বিদেশে নিউ ইয়ার সেলিব্রেট করে মায়ানগরীতে রেখেছেন তিনি। সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন শাহরুখ-গৌরী। কিন্তু পাপারাজ্জিদের সঙ্গে বরাবর খোশমেজাজে, হাসিখুশি মুখে কথা বলা বলিউড সুপারস্টারকে এদিন দেখা গেল মুখ ঢেকেই নিঃশব্দে বিমানবন্দর থেকে বেরিয়ে যেতে। এমনকী স্ত্রী গৌরী খানও ফটোশিকারিদের এড়িয়ে গেলেন। সঙ্গে দেখা গেল ছোট ছেলে অ্যাব্রাম খান এবং শাহরুখের দিদিও।

এভাবে হুডির অন্তরালে কিং খানের মুখ ঢেকে চলে যাওয়ার মুহূর্ত পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে। সেই সুবাদে নেটপাড়ায় ভাইরাল হতেও সময় নেয়নি সেই ভিডিও। দেখা গেল, কালো জ্যাকেট পরে বিমানবন্দরে থেকে বেরিয়েই মাথা নিচু করে সোজা গাড়িতে ঢুকে গেলেন। ম্যানেজার পূজা দাদলানি এবং বডিগার্ড রবিকেও দেখা গেল ওই ভিডিওতে।

[আরও পড়ুন: প্রথম স্ত্রীর সামনেই দ্বিতীয় স্ত্রী কিরণকে চুমু, মেয়ের বিয়েতে ভাইরাল আমিরের কীর্তি! হতবাক নেটপাড়া]

প্রসঙ্গত, ‘ডাঙ্কি’ ষোলো কলা পূর্ণ করতে না পারলেও এবছর ২৫০০ কোটি টাকা আয় করে ফেলেছেন কিং খান। ২০২৩ সালে বাদশার দাপুটে প্রত্যাবর্তনে বলিউডের বক্সঅফিসে যে কাঁপন ধরে গিয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। শুরুটা হয়েছিল গত বছর জানুয়ারি মাসে ‘পাঠান’ রিলিজ দিয়ে। হাজার কোটির বেশি ব্যবসা করা ছবির সুবাদে শাহরুখ বুঝিয়ে দিয়েছিলেন যে, ‘পিকচার অভি বাকি হ্যায়…।’ তারপর ‘জওয়ান’ এল, ১১০০ কোটির ব্যবসা করে রেকর্ড গড়ল। আর ডাঙ্কি ১৪ দিনে মোটে ৪০০ কোটির গণ্ডি পেরতে পেরেছে।

[আরও পড়ুন: মুম্বই ছেড়ে ভুটানে দিন কাটাচ্ছেন শাহিদ-মীরা! রাজা-রানির আপ্যায়ণে মুগ্ধ তারকাদম্পতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement