shono
Advertisement

‘বিগ ফ্রাইডে’ আপডেট! ১৫ দিনে ১০০০ কোটির কাউন্টডাউন শুরু ‘জওয়ান’-এর

বক্স অফিসে একাই ব্যাটিং বাদশার, ‘পাঠান’-এর রেকর্ডও ভাঙবে ‘জওয়ান’।
Posted: 05:32 PM Sep 22, 2023Updated: 05:34 PM Sep 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয় নয় করে ৯০০ কোটি পার! ১৫ দিনে হাজারের ঘরে ঢোকার কাউন্টডাউন শুরু ‘জওয়ান’-এর। শুক্রবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট-এর তরফে গত পনেরো দিনের মোট আয়ের হিসেব প্রকাশ করা হল (Jawan Box Office)। যা কিনা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

Advertisement

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’ (Jawan)। বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান (Shah Rukh Khan) যেন অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন। সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, আর মাত্র দিন তিনেকের মধ্যেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে পড়বে। গত ১৫ দিনে ৯৩৭.৬১ কোটি টাকা আয় করে ফেলেছে কিং খানের ছবি। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি।

প্রসঙ্গত, জানুয়ারি মাসে রিলিজ করা ‘পাঠান’ ছবিও হাজার কোটির বেশি আয় করেছিল। তবে ‘জওয়ান’-এর মতো এত দ্রুত গতিতে এগোয়নি। দ্বিতীয় সপ্তাহেও দারুণ ব্যবসা করছে। ধারেকাছে কোনও ছবি নেই। যা কিনা বলিউডে সুদিনের ইঙ্গিতই দিচ্ছে। অতিমারী পর্বের পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল! দক্ষিণী ছবির রমরমায় বলিউড ধারেকাছেও ছিল না। তবে একা হাতেই বলিউড সিনেব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: ISL-এর উদ্বোধনী ম্যাচে প্রেমিক প্রবীরের ‘চিয়ার লিডার’ গীতশ্রী, জিতেই নায়িকাকে উড়ন্ত চুমু]

এবার নিজের রেকর্ড নিজেই ভেঙে নতুন মাইলফলক বসালেন শাহরুখ। সেই সঙ্গে ঘোষণা করে দিলেন যে, “আমার পরবর্তী ৫টি সুপারহিট সিনেমা আমার ছোট ছেলে আব্রামের জন্য। কারণ ও শুধু শুনেই এসেছে যে আমি সুপারস্টার, কিন্তু আমার পর পর ব্লকবাস্টার ছবি সাক্ষী থাকেনি।”

[আরও পড়ুন: ‘জওয়ান’ নিয়ে ক্ষুব্ধ! অ্যাটলির বিরুদ্ধে মানহানির মামলা? মুখ খুললেন নয়নতারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement