shono
Advertisement

মার্ভেলের সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে!

কী বলছে মার্ভেল কর্তৃপক্ষ? The post মার্ভেলের সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Sep 13, 2018Updated: 04:48 PM Sep 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরে শাহরুখ খানের ভক্তদের একটাই আশা। একটি জবরদস্ত সুপারহিরোর ভূমিকায় অভিনয় করুন তাঁদের প্রিয় অভিনেতা। শাহরুখের জন্য চরিত্রও বেছে রেখেছে তারা। অনুরাগীরা চায় সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখা দিন কিং খান। শাহরুখের সেই সব ফ্যানেদের মনোবাঞ্ছা এবার হয়তো পূর্ণ হওয়ার মুখে। আয়রন ম্যান না হলেও মার্ভেলের যে কোনও সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

Advertisement

নেহাত গুজব নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর জানিয়েছে। তারা বলেছে, বিভিন্ন দেশে তারা তাদের গল্পের প্লট ফেলে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনও গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেবে তারা। আর মার্ভেল কর্তৃপক্ষের তরফে এই কথা জানিয়েছেন ক্রিয়েটিভ ডেভলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার।

ভিলেন বিজ্ঞানীর হাত থেকে দুনিয়াকে বাঁচাতে আসছে চিট্টি, দেখে নিন ঝলক ]

তবে মার্ভেল যদি শাহরুখকে কাস্ট করে তাহলে সেটি তাঁর প্রথম সুপারহিরো ছবি হবে না। কারণ ইতিমধ্যেই ‘রা ওয়ান’ করে ফেলেছেন তিনি। ছবিতে তাঁর চরিত্রটি ছিল জি ওয়ানের। সেটি প্রথমে ভিডিও গেমের সুপারহিরো ছিল। পরে বাস্তব জীবনে পা রাখে সে। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন করিনা কাপুর। ছবিতে সুপার ভিলেন রা ওয়ানের চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল। বলিউডের আরও একজন অভিনেতা সুপারহিরোর চরিত্রে অভিনয় করেছেন। তিনি হৃতিক রোশন। ‘কৃষ’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেন তিনি।

শাহরুখের পরবর্তী ছবি ‘জিরো’। মুক্তি পাবে ২১ ডিসেম্বর। তারপর তাঁকে দেখা যেতে পারে সিনিয়র বচ্চনের সঙ্গে। সুজয়ের পরবর্তী ছবি ‘বদলা’তেই দুই ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। ২০১৬ সালের স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর অফিশিয়াল রিমেক ‘বদলা’। ইতিমধ্যেই তা ইটালিয়ান ও কোরীয় ভাষায় তৈরি হয়েছে। তবে হিন্দি রিমেকের স্বত্ত্ব নিয়েছেন সুজয়।

হবে ‘কুছ কুছ হোতা হ্যায়’র সিক্যুয়েল! কী বলছেন করণ? ]

The post মার্ভেলের সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement