shono
Advertisement

দিওয়ালির উপহার ‘ডাঙ্কি’র নতুন পোস্টার, পরিবারের গুরুত্ব কী? বোঝালেন শাহরুখ

একটি নয়, দুটি পোস্টার সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন কিং খান।
Posted: 09:30 PM Nov 10, 2023Updated: 09:35 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালির (Diwali 2023) আগেই অনুরাগীদের উপহার দিয়ে দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কী সেই উপহার? আর কী! ‘ডাঙ্কি’র (Dunki) নতুন পোস্টার। তা শেয়ার করেই বলিউড বাদশা বুঝিয়ে দিলেন পরিবারের গুরুত্ব।

Advertisement

শাহরুখের জন্মদিনেই প্রকাশ করা হয় ‘ডাঙ্কি’র প্রথম ঝলক। মাত্র ১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিওয় অনুরাগীদের মন জয় করে নেন বলিউড বাদশা। এবার নতুন দুটি পোস্টার সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। আর তার ক্যাপশনে লিখেছেন, “এমন পরিবার ছাড়া কেমন হবে দিওয়ালি আর কেমনইবা হবে নতুন বছর? একসঙ্গে পথ চলা, থেমে থাকা আর একসঙ্গে সেলিব্রেট করার মধ্যেই তো আসল মজা…এই উল্লু দে পাঠ্ঠেই তো ডাঙ্কির সব।”


[আরও পড়ুন: ‘আমায় মাফ করবেন…’, ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝে প্রথমবার মুখ খুললেন গায়ক তীর্থ?]

বক্স অফিসে কামব্যাক করেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তার পর ‘জওয়ান’। দু’টি ছবিই হাজার কোটির বেশি আয় করে ফেলেছে। এবার ‘ডাঙ্কি’র পালা। এই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস দিয়েছে।


ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন ভিকি কৌশল। অভিনয় করেছেন সুখির চরিত্রে। তাপসীয় পান্নুকে দেখা গিয়েছে মানুর ভূমিকায়। এর পাশাপাশি বুগ্গু আর বল্লির চরিত্রে অভিনয় করেছেন বিক্রম কোচর ও অনিল গ্রোভার। ‘উল্লু দে পাঠ্ঠে’ বলতে এই চারজনকেই বুঝিয়েছেন শাহরুখ। এছাড়াও ছবিতে রয়েছেন বোমন ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ, জ্যোতি সুভাষের মতো অভিনেতা।

[আরও পড়ুন: ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝেই নতুন টুইট, কী বললেন এ আর রহমান?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement