shono
Advertisement

স্ট্রোকে অসাড় শরীরের ডানদিক! করোনা কালে নার্স হয়ে জনসেবা করা অভিনেত্রী নিজেই অসুস্থ

কিছুদিন আগে নিজেও মারণ ভাইরাসের কোপে পড়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী।
Posted: 02:29 PM Dec 12, 2020Updated: 02:29 PM Dec 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘ফ্যান’ ছবিতে টেলিভিশনের সঞ্চালিকার চরিত্রে অভিনয় করেছিলেন। পিরিয়ড ড্রামা ‘কাঞ্চলি’তে সঞ্জয় মিশ্রর মতো অভিনেতার বিপরীতে কজরির চরিত্রে অভিনয় করেছিলেন শিখা মালহোত্রা (Shikha Malhotra)। করোনা (CoronaVirus) কালে গ্ল্যামারের তোয়াক্কা না করেই মানুষের সেবা করতে ছুটে গিয়েছিলেন। নার্সিং ডিগ্রি রয়েছে শিখার। তাই বিপদের সময় করোনা (COVID-19) আক্রান্তদের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন। বিনা পারিশ্রমিকে অকাতরে সেবা করে গিয়েছেন। সেই শিখা আজ পক্ষাঘাতগ্রস্ত হয়ে হাসপাতালের বেডে চিকিৎসাধীন। খবরটি জানিয়েছেন তাঁর পিআর ম্যানেজার অশ্বিনী শুক্লা। শিখার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবিও শেয়ার করা হয়েছে।

Advertisement

 

[আরও পড়ুন: দুষ্টু-মিষ্টি বাঙালি মা ও তাঁকে শাসন করা মেয়ের কাহিনি বলবে ‘চিনি’, প্রকাশ্যে ট্রেলার]

করোনা আক্রান্তদের সেবা করতে করতে অক্টোবর মাসে শিখা নিজেও আক্রান্ত হন। হাসপাতাল থেকে সেই ছবিও শেয়ার করেন। পরে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরেন। জানা গিয়েছে, ১০ তারিখ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে মুম্বইয়ে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মুম্বইয়ের কুপার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্ট্রোকের কারণে শিখার শরীরের ডানদিক পুরো অসাড় হয়ে গিয়েছে। কথা বলার ক্ষমতা হারিয়েছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করে শিখার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন অশ্বিনী।

২০১৪ সালে দিল্লির সফদরজং হাসপাতালের বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ থেকে নিজের নার্সিংয়ের পড়াশোনা শেষ করেন শিখা। যদিও পরে অভিনয় জগতে পা রাখায় নার্সিংয়ের কাজ আর তাঁর করা হয়নি। কিন্তু মারণ ভাইরাসের  প্রভাবে চারদিকে আতঙ্ক শুরু হওয়ার পর নার্সিং পেশায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এখন নিজেই পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে।

[আরও পড়ুন: বন্ধ ছিল হেপাটাইটিস বি’র চিকিৎসা, ঘর থেকে উদ্ধার রক্তমাখা টিস্যু, আরিয়ার মৃত্যুতে নয়া মোড়

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement