shono
Advertisement

অনন্যা পাণ্ডে অতীত, নোরা ফতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান!

সম্প্রতি এক পার্টিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে নোরা ও আরিয়ানকে।
Posted: 02:48 PM Jan 04, 2023Updated: 02:52 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খান প্রেমে পড়েছেন নোরা ফতেহির! হ্যাঁ, ঠিকই পড়েছেন। বলিউডের হাওয়ায় এখন একটাই খবর, নোরার সঙ্গে এখন বেশ ঘনিষ্ঠ বন্ধুত্বে জড়িয়েছেন নোরা। গুঞ্জনে রয়েছে, মুম্বই শহরের নাকি এদিক-ওদিকও দেখা যাচ্ছে আরিয়ান (Aryan Khan) ও নোরাকে (Nora Fathehi)।

Advertisement

গুঞ্জন ছড়াল সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এক ছবি থেকেই। যেখানে নোরা ও আরিয়ানের এক বন্ধু দুজনের ছবি পোস্ট করে লিখলেন, তোমাদের একসঙ্গে দেখে ভাল লাগল। ব্যস, এই ছবি নিয়েই শুরু হল শোরগোল। তারপর থেকে পাপারাৎজ্জিদের নজরে আরিয়ান ও নোরা। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বহু নাইটক্লাব ও কফি শপেও দেখা গিয়েছে এই দুজনকে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ নোরা ও আরিয়ান।

[আরও পড়ুন: ‘বাহুবলী’ গার্ল তমান্নার সঙ্গে প্রেম করছেন বিজয়! কীভাবে দেখা হয়েছিল দু’জনের?]

এতদিন শোনা যাচ্ছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ আরিয়ান। এমনকী, আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই। তবে এসব এখন অতীত। আরিয়ানের নজর এখন নোরার দিকে।

অন্যদিকে, ঠগবাজ সুকেশের মামলায় জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও এসেছে। জ্যাকলিনের মতোই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিল নোরা (Nora fatehi)। ইতিমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার? অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

[আরও পড়ুন: ‘যদি বাড়িতে হামলা হয়!’ ‘পাঠান’ বিতর্কে মুখ খুলতে নারাজ নাসিরুদ্দিন শাহ ও রত্না পাঠক ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement