shono
Advertisement

এতদিন কোথায় ছিলেন? অনুরাগীর প্রশ্নে মজার জবাব শাহরুখের

'পাঠান' ছবির টিজার দেখেই শাহরুখকে প্রশ্ন অনুরাগীর।
Posted: 10:12 PM Mar 03, 2022Updated: 10:21 PM Mar 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। দীর্ঘ বিরতি শেষে দর্শকদের মন জয় করতে আরও একবার বড়পর্দায় আসছেন শাহরুখ খান। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল ‘পাঠান’ ছবির টিজার এবং মুক্তির দিন। সোশ্যাল মিডিয়া জুড়ে তাই ট্রেন্ডিং ‘কিং ইজ ব্যাক’।

Advertisement

শাহরুখের এই নতুন ছবির টিজার দেখেই অনুরাগীরা একেবারে মুগ্ধ। এতদিন পর শাহরুখ আসছেন, তাও আবার নতুন অবতারে! বলিপাড়ায় তো রীতিমতো হইচই। ঠিক এরই মাঝে টুইটারে শাহরুখকে খুল্লমখুল্লা প্রশ্ন করতে শুরু করলেন অনুরাগীরা। সবার একটাই জিজ্ঞাসা, এতদিন কোথায় ছিলেন? এর উত্তরে শাহরুখ দিলেন দারুণ জবাব।

অনুরাগীদের সঙ্গে মজার প্রশ্ন উত্তরের খেলায় আগেও মেতেছেন শাহরুখ। তবে এবারটা যেন ছক্কা হাঁকালেন তিনি।

[আরও পড়ুন: পোশাকের উপর লাল অন্তর্বাস! নতুন ছবির ঝলকে নজর কাড়লেন ‘সুপারম্যান’ রণবীর]

তা কী বললেন বলিউড বাদশা?

টুইটারে এক অনুরাগী শাহরুখের কাছে জানতে চাইলেন, এতদিন কোথায় গায়েব ছিলেন? শাহরুখ লিখলেন, ‘আপনাদের খেয়ালে ছিলাম!’ আরেক অনুরাগীকে শাহরুখ বললেন, নিয়মিত ছবি করুন! তাঁর উত্তরে বাদশা বললেন, ‘এবার থেকে নিয়মিত আসব। আপনারা শুধু তৈরি থাকুন।’

 

বুধবার নিজেই আপকামিং ছবি ‘পাঠান’-এর (Pathaan) টিজার প্রকাশ্যে আনেন বলিউড বাদশা। যেখানে আলো-আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর পাঠান। শাহরুখ জানালেন, পাঠান কীভাবে দেশের রক্ষক হয়ে উঠলেন, তার নেপথ্য কাহিনি জানতে খানিকটা অপেক্ষা করতে হবে। আর এভাবেই জমে গেল পাঠান ছবির টিজার।

টিজারটি পোস্ট করে শাহরুখ (Shah Rukh Khan) ক্যাপশনে লেখেন, “জানি খুব দেরি হয়ে গেল, তবে পাঠান-এর তারিখটা মনে রেখো।” নাহ্, এ বছর নয়, বলিউড সুপারস্টারকে বড়পর্দায় দেখতে আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে অনুরাগীদের। কারণ পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালেই সিনেমা হলে আসবে দেশপ্রেমের এই কাহিনি। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ‘একেবারে জঘন্য!’ শাহিদকে চুমু খেয়ে ভাল লাগেনি কঙ্গনার, কেন জানেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement