shono
Advertisement

সপ্তাহান্তে মন্নতের ছাদে বাদশা, সিগনেচার পোজে ভক্তদের ‘কাঁদালেন’ শাহরুখ খান

দরবারে বাদশা। রাস্তায় উল্লাসে ফেটে পড়লেন কিং খান-ভক্তরা। দেখুন।
Posted: 07:42 PM Jun 10, 2023Updated: 07:42 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খান। ভক্তদের কাছে এক আবেগের নাম। শনিবার বিকলে সকলকে চমকে দিয়েই দরবারে দেখা দিলেন বাদশা। এলেন, চুমু ছুঁড়লেন আর ভক্তদের আবেগে ভাসালেন কিং খান। মন্নতের বাইরের রাস্তায় তখন উল্লাসে ফেটে পড়েছেন অনুরাগীরা। কারও বা চোখের কোণ চিকচিক করে উঠল!

Advertisement

শাহরুখের এমন সারপ্রাইজ যে তোলপাড় ফেলে দিয়েছে বিটাউনে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। উল্লেখ্য, কিং খান ইদে কিংবা জন্মদিনে, কোনও অনুষ্ঠান উপলক্ষে মাঝেমধ্যেই বিশেষ কারণে মন্নতের বারান্দা থেকে অনুরাগীদের দেখা দেন। তা এবার কোন কারণে দেখা দিলেন তিনি?

‘পাঠান’ আসলে টেলিভিশনের পর্দায় মুক্তি পাচ্ছে। দেখা যাবে স্টার গোল্ড-এ। সেই কারণেই হয়তো অনুরাগীদের সঙ্গে সংযোগস্থাপন করতে মন্নতের বারান্দায় এসেছিলেন শাহরুখ খান। এদিন একদল ডান্সারকেও দেখা যায় ‘পাঠান’-এর গানে নাচ করতে। প্রচারের জন্য বিশেষ টি-শার্ট পরনেও দেখা যায় তাঁদের।

[আরও পড়ুন: রামের ভূমিকায় রণবীর, সহ্য হল না কঙ্গনার! ‘সাদা ইঁদুর’ বলে ভয়ংকর কটাক্ষ কাপুরপুত্রকে]

প্রসঙ্গত, ‘পাঠান’ রিলিজ করার সময়ও কোনওরকম সংবাদমাধ্যমের দ্বারস্থ হননি কিং খান। শুধুমাত্র মন্নতের বারান্দায় দাঁড়িয়ে অনুরাগীদের একঝলক দেখা দিয়েই সিনেমা সুপারহিট করে দেখিয়েছেন শাহরুখ খান। কিং খানের সেই স্ট্র্যাটেজি যে হিট, বক্সঅফিসের রেজাল্টই তার প্রমাণ। এবার টেলিপর্দায় রিলিজের আগেও সেই একই পথে হাঁটলেন বাদশা।

[আরও পড়ুন: ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কা! ভয়াবহ দুর্ঘটনার কবলে টেলি অভিনেত্রী স্নেহাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement