shono
Advertisement

গম্ভীরের হেলমেটে বলের আঘাত, শত্রুতা ভুলে খোঁজ নিলেন আফ্রিদি

টসের সময়ে হ্যান্ডশেক করেন দুই অধিনায়ক।
Posted: 05:22 PM Mar 11, 2023Updated: 06:59 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও শাহিদ আফ্রিদির (Shahid Afridi) মধ্যে তিক্ত সম্পর্কের কথা সবারই জানা। ২০০৭ সালে কানপুরে ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন দুই দেশের দুই তারকা কটা কাটাকাটিতে জড়িয়ে পড়েছিলেন।

Advertisement

গম্ভীর ও আফ্রিদির আবার দেখা হল ক্রিকেটমাঠে। এবার অবশ্য টুর্নামেন্টের নাম অন্য। দ্বিপাক্ষিক কোনও সিরিজ নয়। এবার দুই তারকার দেখা হয়েছিল লিজেন্ডস লিগ ক্রিকেটে। ইন্ডিয়া মহারাজা ও এশিয়া লায়ন মুখোমুখি হয়েছিল দোহায়। আর সেখানেই দুই তারকার মধ্যে সাক্ষাৎ হয়। 

[আরও পড়ুন: বিতর্কিত গোলের পর পুড়েছে সুনীল ছেত্রীর কুশপুতুল, জুটেছে ঘৃণা! ফুঁসে উঠলেন স্ত্রী সোনম]

 

২০০৭ আর ২০২৩ সব অর্থেই আলাদা। দুই তারকাই ব্যাট-প্যাড তুলে রেখেছেন দীর্ঘদিন হল। এতদিনে তাঁদের মেজাজও আর আগের মতো নেই। সেই উত্তেজনাও হয়তো স্তিমিত হয়ে গিয়েছে। শুক্রবার লিজেন্ডস লিগে ইন্ডিয়া মহারাজা ও এশিয়া লায়নের ম্যাচে মিলনান্তক এক দৃশ্য দেখা গেল। টসের সময়ে মুখোমুখি হন আফ্রিদি ও গম্ভীর। টসের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে আফ্রিদি করমর্দন করছেন গম্ভীরের সঙ্গে। টসের সময়ে আফ্রিদি গম্ভীরের দিকে তাকালেও, গম্ভীরের দৃষ্টি ছিল অন্যদিকে। দুই তারকার টসের সময়ের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

গম্ভীরের চোট লেগেছে কিনা আফ্রিদি জানতে চাইছেন ভারতের প্রাক্তন ওপেনারের কাছে। এটাও এই ম্যাচের স্মরণীয় এক মুহূর্ত। খেলার ১২তম ওভারের ঘটনা। আবদুর রজ্জাকের বোলিংয়ে গম্ভীর ফাইন লেগে মারতে গিয়েছিলেন গম্ভীর। কিন্তু বল ব্যাটের কাণায় লেগে গম্ভীরের হেলমেটে লাগে। তাতে অবশ্য চোট পাননি গম্ভীর। আফ্রিদি এগিয়ে এসে গম্ভীরের কাছে জানতে চান তাঁর চোট লেগেছে কিনা। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

 

ইন্ডিয়া মহারাজাকে ৯ রানে হারায় এশিয়া লায়ন্স। প্রথমে ব্যাট করে এশিয়া লায়ন্স ৬ উইকেটে ১৬৫ রান করে। ২০ ওভারে ইন্ডিয়া মহারাজা ৮ উইকেটে ১৫৬ রান করে। 

[আরও পড়ুন: গিলের সেঞ্চুরি, কোহলির হাফসেঞ্চুরি, রানের পাহাড়ের সামনে ধীরে ধীরে এগোচ্ছে ভারত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement