shono
Advertisement

পাকিস্তানের জার্সি গায়ে মাঠে নেমে শ্রীঘরে যুবক

শাহিদ আফ্রিদির প্রতি প্রেম হল কাল। The post পাকিস্তানের জার্সি গায়ে মাঠে নেমে শ্রীঘরে যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:21 PM Dec 20, 2016Updated: 02:00 PM Aug 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহিদ আফ্রিদির ফ্যান। তাই নাকি পাকিস্তানের জার্সি গায়েই মাঠে নেমে পড়েছিলেন! তাই এবার দেশদ্রোহীতার অভিযোগে শ্রীঘরে ঠাঁই হতে চলেছে ভারতীয় এই যুবকের।

Advertisement

নাম রিপন চৌধুরী। বাড়ি অসমের হাইলাকান্দিতে। কয়েকদিন আগে জেলা ক্রীড়া সংস্থার হয়ে ক্রিকেট খেলতে মাঠে নেমেছিলেন । কিন্তু গায়ে ছিল জেলা ক্রীড়া সংস্থার বদলে পাকিস্তানের জার্সি। কারণ, রিপন নাকি পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির ভক্ত। ব্যস, ভারতীয় যুব মোর্চার রক্তচক্ষুর সম্মুখীন হতে হল এই যুবককে। থানায় অভিযোগ দায়ের করা হয় রিপনের নামে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারার ১২০বি সেকশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

কিছুদিন আগে বিরাট কোহলির ভক্ত হওয়ার হিসাব চোকাতে হয়েছিল এক পাকিস্তানিকে। গত ফেব্রুয়ারি মাসে বিরাট কোহলির ভক্ত হওয়ার কারণে ১০ বছরের কারাদণ্ড হয় উমর দরাজ নামে এক পাকিস্তানির। লাহোর থেকে ২০০ কিলোমিটার দূরে একটা ছোট্ট গ্রামে বাড়ি উমরের। তাঁর অপরাধ ছিল, তিনি তাঁর বাড়ির ছাদে ভারতের তিরঙ্গা তুলেছিলেন। উত্তরে জানিয়েছিলেন, তিনি নাকি বিরাট কোহলির ভক্ত। যদিও পরে জামিনে মুক্তি পান উমর।

The post পাকিস্তানের জার্সি গায়ে মাঠে নেমে শ্রীঘরে যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement