shono
Advertisement

বাইকে বসে শাহিদের ঠোঁটে ঠোঁট রাখলেন কৃতী! নতুন ছবি ঘিরে শোরগোল

এক ছবিতেই আগুন ছড়ালেন কৃতী ও শাহিদ।
Posted: 03:40 PM Apr 08, 2023Updated: 03:40 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার জুটি বেঁধেই উষ্ণতা ছড়াতে চলেছেন শাহিদ কাপুর ও কৃতী স্যানন। আর তার প্রমাণ পাওয়া গেল প্রথম ঝলকেই। ছবির নাম অবশ্য এখনও ঠিক করে উঠতে পারেননি পরিচালক অমিত জোশি এবং আরাধনা শাহ। তবে স্টার কাস্ট তৈরি। শুধু শাহিদ-কৃতীই নন। এই ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্র ও ডিম্পল কাপাডিয়াকেও।

Advertisement

পরিচালক জানিয়েছেন, এই ছবির হাত ধরে বহুদিন বাদে দারুণ এক প্রেমের গল্প দেখতে পাবেন দর্শক। সব কিছু ঠিকঠাক চললে অক্টোবর মাসে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: পরিণীতির লন্ডন সফরে সঙ্গী কে? মুখ খুললেন অভিনেত্রী নিজেই]

পোস্টার দেখে অবশ্য়ই নেটিজেনদের অদ্ভুত প্রতিক্রিয়া। অনেকে বলছেন, কৃতী স্য়াননের থেকে লম্বা দেখানোর জন্য়ই শাহিদকে বাইকের ট্যাঙ্কের উপর বসানো হয়েছে। তবে এসবকে পাত্তা দিচ্ছেন না ছবির নির্মাতারা।

প্রসঙ্গত, প্রভাসের সঙ্গে বাগদান পর্ব নিয়ে খোলাখুলি কিছু না বললেও, সম্প্রতি ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট দিয়েছেন কৃতী স্যানন। কৃতী ওপরা উইনফ্রের একটি রিল শেয়ার করেন, যেখানে ওপরা বলছেন, ‘কোনও এক পরিস্থিতিতে আপনি যেটা করতে পারেন, সেই একই পদক্ষেপ অন্যদের থেকে আশা করলে আপনি নিজেই হতাশ হবেন। প্রত্যেকে নিজের মতো আচরণ করে, তাঁদের সে ভাবেই গ্রহণ করতে হবে। সেটা না করতে পারলে নিজেকেই প্রভাবিত হতে হবে।’

[আরও পড়ুন:  হাসপাতালে ভরতি কাঞ্চনা মৈত্র, কী হয়েছে অভিনেত্রীর?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement