shono
Advertisement

এভাবেই অসুস্থ ইরফানের পাশে দাঁড়ালেন শাহরুখ

একেই বলে বন্ধুত্ব। The post এভাবেই অসুস্থ ইরফানের পাশে দাঁড়ালেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:32 PM Jun 23, 2018Updated: 09:02 PM Jun 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড বাদশার কোমল হৃদয়ের পরিচয় আগেই অনেকে পেয়েছেন। এবার তাঁকে বি-টাউনের প্রতিভাবান অভিনেতা ইরফান খানের পাশে দাঁড়াতে দেখা গেল। দূরারোগ্য নিউরোএন্ডোক্রিন ক্যানসারে আক্রান্ত হয়েছেন ইরফান। কয়েকদিন আগেই নিজের মুখে ভক্তদের জানিয়েছেন সেকথা। প্রিয় অভিনেতার মারণরোগের খবর পাওয়া ইস্তক অনুরাগীদের মুখে হাসি নেই। সকলেরই একটাই প্রার্থনা তুখড় অভিনয়ে যেমন দর্শককে মোহাবিষ্ট করেছেন, একইভাবে তুখড় আত্মবিশ্বাসের সঙ্গে কর্কট রোগকেও বিতাড়িত করুন ইরফান। চলছে তারই প্রার্থনা। ঠিক এই দুঃসময়েই সহকর্মী তথা সহ-অভিনেতার পাশে দাঁড়ালেন কিং খান।

Advertisement

[আশঙ্কাই সত্যি হল, ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানালেন ইরফান]

শনিবার ছবির শুটিংয়ে মুম্বইয়ে মেহবুব স্টুডিওতে ছিলেন শাহরুখ। চলছিল শুটিং। আচমকাই তাঁকে ফোন করেন ইরফান খানের স্ত্রী সুতপা। জানান, এদিনই চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন ইরফান। তবে যাওয়ার আগে তাঁর সঙ্গে একবার দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন। এই খবর শোনার পর একমুহূর্তও সময় নষ্ট করেননি। বলিউড বাদশা। সঙ্গেসঙ্গে ইরফানের মাড আইল্যান্ডের উদ্দেশে রওনা হয়ে যান তিনি। সৌজন্য সাক্ষাতের পর অসুস্থ অভিনেতাকে চমকে দিয়ে নিজের লন্ডনের বাড়ির চাবি গুঁজে দেন তাঁর হাতে। কিং খানের এহেন সহযোগিতায় অভিভূত খান দম্পতি। প্রিয় অভিনেতার চরম অসুস্থতায় যারা ভেঙে পড়েছেন, শাহরুখের এই সহযোগিতায় তাঁদের মুখে হাসি ফুটবেই।

[‘ধড়ক’-এর দৃশ্য নিয়ে মুম্বই পুলিশের রসিকতা, কী প্রতিক্রিয়া জাহ্নবীর?]

উল্লেখ্য, ইরফান খান নামটা এখন বি-টাউনের হেভিওয়েট অভিনেতাদের তালিকায়। কিন্তু যখন বাদশার সঙ্গে তিনি স্ক্রীণ শেয়ার করছেন তখন বোধহয় দর্শকরাও আলাদা করে তাঁকে চিনতেন না। হ্যাঁ শাহরুখ খানের সঙ্গে একই ছবিতে অভিনয় করেছেন ইরফান। ছবির নাম বিল্লু বারবার। এই কমেডি হিন্দি ছবির সূত্র ধরেই দু’জনের বন্ধুত্বের শুরু। তারপর বিভিন্ন সময় তাঁদের দেখা হয়েছে। কখনও অ্যাওয়ার্ড শোয়ে, কখনও বা কোনও সেলেব্রিটির অনুষ্ঠানে বি-টাউনের দুই তারকাকেই খোশমেজাজে গল্প করতে দেখা গিয়েছে। অনুরাগীদের একটাই প্রত্যাশা চিকিৎসা করে সুস্থ হয়ে ফিরে আসুন ইরফান। দুই তারকাকে আবারও যেন একই ছবিতে দেখার সুযোগ পাওয়া যায়। মারণরোগ ক্যানসারের চিকিৎসা করাতে আজই লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন ইরফান।

The post এভাবেই অসুস্থ ইরফানের পাশে দাঁড়ালেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার