shono
Advertisement

জিমেই মহিলাকে লাথি-ঘুষি ট্রেনারের, ভাইরাল ভিডিও

দেখুন সেই নৃশসংতার ছবি। The post জিমেই মহিলাকে লাথি-ঘুষি ট্রেনারের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 12:52 PM Aug 19, 2017Updated: 07:28 AM Aug 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরচর্চায় এসে অত্যাচার। ট্রেনারের থেকে জুটল ঘুষি-লাথি-চড়। তরুণীর অপরাধ, ট্রেনারের দুর্বব্যহার নিয়ে মুখ খুলেছিলেন। যার জন্য জিমের মধ্যে সবার সামনে নিগ্রহ চলতে থাকে। লজ্জার এই ছবি মধ্যপ্রদেশের ইন্দোরের।

Advertisement

 

#WATCH Man punches & kicks a woman at a gym in #Indore after she complained about his behavior during workout #MadhyaPradesh pic.twitter.com/eFQWUrMlbz

— ANI (@ANI) August 19, 2017

১৬ সেকেন্ডের সিসিটিভি ফুটেজে দেখা যায় এক মহিলাকে ঘুষি মারছেন ওই ট্রেনার। তাঁর পাশে থাকা একজন থামাতে চেয়েছিলেন। তাতে ক্ষান্ত হওয়া দূরের কথা অত্যাচারের মাত্রা আরও বাড়তে থাকে। পিছন থেকে ওই মহিলাকে সজোরে লাথি মারা হয়। জিমভর্তি লোকজনের মাঝখানে এই ঘটনায় লজ্জায়, অপমানে ভেঙে পড়েন ওই তরুণী। শেষ পর্যন্ত জিমে থাকা অন্যান্য কর্মীরা তাঁকে শান্ত করেন। জানা গিয়েছে মহিলার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন ওই ট্রেনার। যা নিয়ে মহিলা মুখ খুলেছিলেন। যার শাস্তি হিসাবে প্রকাশ্যে এভাবে তাঁকে মারধর করা হয়। তবে পুলিশের কাছে এব্যাপারে কোনও অভিযোগ শনিবার দুপুর পর্যন্ত জমা পড়েনি। সূত্রের খবর, সিসিটিভি ফুটেজের সূত্র ধরে এই নিয়ে স্বতপ্রনোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিশ।

[কালীঘাট মন্দিরের ভোল পালটাতে বিশাল কর্মযজ্ঞ, কী কী হচ্ছে শক্তিপীঠে?]

সম্প্রতি দিল্লির এক পাঁচতারা হোটেল সহকর্মীর শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন এক সিকিউরিটি ম্যানেজার। নির্যাতিতা মহিলা এই নিয়ে কর্তৃপক্ষকে জানালে হিতে বিপরীত হয়। চাকরি চলে যায় অভিযোগকারিণীর। পরে সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। পরপর দুটি ঘটনা দেখিয়ে দিল নিজের কর্মস্থল বা শরীরচর্চার জায়গা, মহিলাদের নিরাপত্তার স্থান ক্রমশ ছোট হচ্ছে।

[গোরক্ষপুরে শিশুমৃত্যুর জের, দায়িত্ব ছাড়তে চান তিনটি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ]

The post জিমেই মহিলাকে লাথি-ঘুষি ট্রেনারের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement