shono
Advertisement

এপ্রিলেই শুরু হচ্ছে শিবপ্রসাদ-নন্দিতার নতুন ছবির শুটিং, কাস্টিংয়ে বড় চমক

সামনেই মুক্তি পাচ্ছে এই পরিচালক জুটির ছবি ‘কণ্ঠ’। The post এপ্রিলেই শুরু হচ্ছে শিবপ্রসাদ-নন্দিতার নতুন ছবির শুটিং, কাস্টিংয়ে বড় চমক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:43 PM Apr 11, 2019Updated: 08:43 PM Apr 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত ‘মুখার্জিদার বউ’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলার পরই কানাঘুষো শোনা গিয়েছিল তাঁরা নাকি অতি শীঘ্রই হাত দিতে চলেছেন নতুন ছবির কাজে। ছবির নাম ‘গোত্র’। এক্ষেত্রেও পরিচালনা এবং নির্দেশনা-এই দুই ভূমিকাতেই থাকছেন শিবপ্রসাদ ও নন্দিতা। চলতি বছরের এপ্রিল থেকেই নাকি শুরু হতে চলেছে ‘গোত্র’-র শুটিং। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: শ্রমিকদের জীবনের সমস্যা নিয়ে আসছে তরুণ মজুমদারের ‘অধিকার’ ]

সূত্রের খবর অনুযায়ী, এপ্রিল মাসের মাঝামাঝি থেকেই ‘গোত্র’ টিমকে পাওয়া যাবে শুটিং ফ্লোরে। ছবির কাস্টিংয়ে রয়েছে বড় চমক। শোনা গিয়েছে মানালি ঘোষ, সাহেব ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, টোটা রায় চৌধুরি এবং খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

ছবির নামেই রয়েছে বিষয়বস্তুর ইঙ্গিত। জাতপাত সংক্রান্ত সমস্যাই ‘গোত্র’-র মূল প্রতিপাদ্য বিষয়। তবে, তাঁর সঙ্গে থাকছে পারিবারিক আবেগের ছোঁয়াও। মূলত এই ছবি জাতপাত সংক্রান্ত সমস্যার উপর ভিত্তি করে এক পারিবারিক গল্প বলবে। আর টলিপাড়ার পরিচালকজুটি শিবপ্রসাদ-নন্দিতা মানেই ভিন্ন স্বাদের মোড়কে রোজকার জীবনের চালচিত্র তুলে ধরা এক দলিল। তাই দর্শকদের জন্য যে এক ভাল উপহার অপেক্ষা করে রয়েছে, তা নিঃসন্দেহে বলাই যায়।

সামনেই মে মাসে মুক্তি পাচ্ছে এই পরিচালক জুটির ছবি ‘কণ্ঠ’। পাওলি দাম, জয়া আহসানের মতো তুখোড় অভিনেত্রীরা রয়েছেন এই ছবিতে। তাছাড়াও, এই ছবির আরেক প্লাস পয়েন্ট হল এই প্রথম অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখা যাবে পাওলি দাম এবং শিবপ্রসাদকে।

[আরও পড়ুন: কপিল শর্মার শোয়ে মেজাজ হারালেন আলিয়া, রসিকতায় ‘অপমানিত’ অভিনেত্রী]

শুধু ‘গোত্র’-ই নয়। তাঁদের হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবি। ‘বেলাশেষে’-র সিক্যুয়েল ‘বেলাশুরু‘ মুক্তি পাচ্ছে এবছর দুর্গা পুজোয়। শোনা গিয়েছে, এই পরিচালক জুটি নাকি ২০১২ সালের ‘মুক্তধারা’-র সিক্যুয়েলও করতে চলেছেন। সব ঠিক থাকলে, এবছরই হাত দিতে পারেন ‘মুক্তধারা ২’-এর কাজে। আর এই ছবিতেও দেখা যেতে পারে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং নাইজেল আকারাকে। 

The post এপ্রিলেই শুরু হচ্ছে শিবপ্রসাদ-নন্দিতার নতুন ছবির শুটিং, কাস্টিংয়ে বড় চমক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement